1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে প্রবাসী সফু মিয়ার খুনিদের ফাঁসির দাবীতে দেয়ালে দেয়ালে পোষ্টার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

জগন্নাথপুরে প্রবাসী সফু মিয়ার খুনিদের ফাঁসির দাবীতে দেয়ালে দেয়ালে পোষ্টার

  • Update Time : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৭২ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের অনুচন্দ (মন্ডলীভোগ) গ্রামে দু’পক্ষের সংঘর্ষে নিহত ওমান প্রবাসি সফু জিম্মাদারের খুনিদের ফাঁসির দাবিতে উপজেলা জুড়ে পোষ্টার সাটাঁনো হয়েছে। এসব পোস্টার সাধারন মানুষের নজর কাড়ছে। দলবদ্ধ হয়ে কয়েকজন ব্যক্তিকে পোষ্টারের দিকে নিরব দৃষ্টিতে থাকিয়ে থাকতে দেখা যায়। কেউ কেউ আবার বিলাপও করছেন।

মঙ্গলবার দুপুরে এমন দৃশ্য উপজেলা পরিষদের প্রাঙ্গনে দেখা গেছে। পোষ্টারে ১৯ জনের নাম ও ছবি সংযোগ করা হয়েছে। রয়েছে। নিহত প্রবাসীর গুলিবিদ্ধ রক্তাক্ত ছবি সবাই উপরে রয়েছে। এরপর ১৮ জনের নাম ও করে তাদের ছবি সংম্বলিত করে খুনি আখ্যায়িত করে পোষ্টারে দেখা হয়েছে ‘ সফু মিয়া জিম্মাদারের খুনিদের ফাঁসি চাই’। এরকম পোষ্টার উপজেলা সদরের সরকারী বেসরকারী বিভিন্ ভবনের দেয়ালসহ উজেলার বিভিন্ন স্থানে সাটাঁনো হয়েছে। তবে এই পোষ্টার প্রচারনায় কোন ব্যক্তি, সংগঠন কিংবা কোন প্রতিষ্ঠান কাহারো কোন নাম নেই।

জানা যায়, ওই গ্রামের রাজা মিয়া জিম্মাদার ও একই গ্রামের যুক্তরাজ্য প্রবাসী জাবিছ আহমদ জিম্মাদারের পক্ষের লোকজনের মধ্যে গ্রামের খাস জমিনের বিল (জলমহাল) নিয়ে দীর্ঘদিন ধরে পূর্ব বিরোধ চলছিল। যার জের ধরে শুক্রবার দু’পক্ষের সংঘর্ষে রাজা মিয়া জিম্মাদারের ভাই ওমান ফেরত প্রবাসী সফু মিয়া গুলিবিদ্ধ হয়ে নিহত হন। এ ঘটনায় গুলিবিদ্ধসহ আহত হন ১০ জন। পুলিশ সংঘর্ষে জড়িত থাকার সন্দেহে ৪ জনকে ঘটনাস্থল থেকে আটক করে। সংঘর্ষের ঘটনায় নিহতের ভাই রাজা মিয়া জিম্মাদার বাদী হয়ে যুক্তরাজ্য প্রবাসী জাবিছ আহমদ জিম্মাদারকে প্রধান আসামী করে ১৫ জনের নাম উল্লেখ করে জগন্নাথপুর থানায় একটি হত্যা হামলা দায়ের করেন।

নিহতের ভাই রাজা মিয়া জিম্মাদার বলেন, প্রতিহিংসা পরায়ন হয়ে আমাদের ওপর অর্তিকিতভাবে অবৈধ অস্ত্র দিয়ে গুলিচালিয়ে আমার বিদেশ ফেরত নিরপরাধ ভাইকে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আরো ১০ জন গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন রয়েছেন।
তিনি হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানিয়েছেন।

জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com