1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎ পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

জগন্নাথপুরে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎ পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু

  • Update Time : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭
  • ১৮৩ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুরে মাছ ধরতে গিয়ে এক ব্যক্তি বিদ্যুৎ পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম মিন্টু মিয়া (৪২)। তিনি সুনামগঞ্জ সদর থানার সোনাপুর গ্রামের মালেক মিয়ার ছেলে। তিনি অনেকদিন যাবত শহরের সিএ মার্কেটের এলাকায় পরিবার পরিজন নিয়ে ভাড়াটিয়া একটি কলোনিতে বসবাস করে আসছিলেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় ৬টায় দিকে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানান, পৌর এলাকার হবিবপুর কৈয়াটেকি মাঠে জাল দিয়ে মিন্টু মিয়া মাছ ধরছিলেন। এ সময় তার হাতে থাকা বাশের একটি কনছি বিদ্যুতের ৩৩ হাজার কেভি লাইনে লেগে গেলে এতে তিনি বিদ্যুৎ পৃষ্ট হয়ে পানিতে পড়ে যান। কিছু সময় পর তার লাশ পানি ভেসে উঠলে এলাকার লোকজন তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয় ওযার্ড কাউন্সিলর দেলোয়ার হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com