1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

জগন্নাথপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

  • Update Time : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৭৫ Time View

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে নাসির নামে এক যুকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করেছে।
উদ্ধারকৃত যুবক উপজেলার কলকলিয়া ইউনিয়নের খামারখাল গ্রামের মৃত আছকির মিয়ার ছেলে।
এলাকাবাসী জানান, শুক্রবার বিকেলে নাসিরকে তার শয়ন কক্ষের তীরের সাথে গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে অবহিত করেন।
স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হাশিম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি।ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ দেখে জগন্নাথপুর থানা পুলিশকে অবহিত করেছি।
যুবকের বোন রাহিমা বেগম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, সকালে আমি ভাই কে বাড়ি রেখে পাশের গ্রামে খালার বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। সন্ধ্যায় বাড়ি এসে দেখি ভাইয়ের শয়নকক্ষের সামনের দরজা বন্ধ। পেছনের দরজা খোলা রয়েছে এবং ভাইয়ের লাশ ঝুলছে। তিনি জানান, চার বোন দুই ভাইয়ের সংসারে তাদের বাবা-মা মারা গেছেন এক বছর আগে। বড় ভাই প্রবাসে থাকেন আর তিন বোনের বিয়ে হয়ে গেছে। ছোট দুই ভাই বোন হিসেবে তারা ওই বাড়িতে আছেন। তিনিও পড়ালেকার জন্য প্রায়ই সুনামগঞ্জ জেলা শহরে থাকেন। কেন এঘটনা ঘটল বুঝে উঠতে পারছেন না।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হারুণ রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে। শনিবার ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com