1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে রাতের আধাঁরে ওএমএসএর চাল বিক্রিকালে জনতার হাতে আটক ডিলার যুবলীগ নেতা পলাতক ৪০০ কেজি চাল জব্দ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

জগন্নাথপুরে রাতের আধাঁরে ওএমএসএর চাল বিক্রিকালে জনতার হাতে আটক ডিলার যুবলীগ নেতা পলাতক ৪০০ কেজি চাল জব্দ

  • Update Time : শুক্রবার, ৩০ জুন, ২০১৭
  • ৩০২ Time View

স্টাফ রিপোর্টার:; জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নে সরকারি ওএমএস এর চাল জনতার কাছে নায্যমুল্যে বিক্রি না করে রাতের আধাঁরে বিক্রির জন্য পাচার করার সময় জনতার হাতে চালসহ ডিলার যুবলীগ নেতা আব্দুল বারিককে আটক করা হযেছে। পরে কৌশলে ডিলার আব্দুল বারিক পালিয়ে গেলেও চালগুলো জনতা স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের জিন্মায় রেখেছেন। খবর পেয়ে জগন্নাথপুর উপজেলার নির্বাহী অফিসারের দায়িত্বে থাকা সহকারী কমিশনার ভূমি শামীম আল ইমরান শুক্রবার ঘটনাস্থলে গিয়ে ৪০০ কেজি চাল জব্দ করেন।
জগন্নাথপুর উপজেলার নির্বাহী অফিসারের দায়িত্বে থাকা সহকারী কমিশনার ভূমি শামীম আল ইমরান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, এলাকাবাসী চালগুলো আটক করেছে। চালগুলো ওএমএসএস চাল হওয়ায় জব্দ করা হয়েছে। ডিলারের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ নেয়া হবে।
পাইলগাও ইউনিয়ন চেয়ারম্যান মো:মখলিছুর রহমানের জানান গত রাত ১২ টায় নিজস্ব টমটম দিয়ে চাল নিয়ে যাওয়ার পথে ইনাতগঞ্জের আলীগঞ্জ বাজারে জনতা আটক করে খবর আমাদেরকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চালগুলো জব্দ করি। চালক স্বীকার করেছে চালগুলো বিক্রির জন্য ডিলার বারিক ইনাতগঞ্জ বাজারে নিয়ে যাচ্ছিল। এব্যাপারে ডিলার আঃ বারিক এর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে ফোনটি বন্ধ থাকায় কথা বলা সম্ভবহয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com