1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে হত্যা মামলার দুই আসামী গ্রেফতার, ছিনতাইকৃত গাড়ী উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

জগন্নাথপুরে হত্যা মামলার দুই আসামী গ্রেফতার, ছিনতাইকৃত গাড়ী উদ্ধার

  • Update Time : বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮
  • ২৬৮ Time View

ষ্টাফ রিপোর্টার : জগন্নাথপুর থানা পুলিশ সিএনজি চালক বিষু মালাকারের খুনের ঘটনায় নারী ও যুবকসহ দুইজনকে গ্রেফতার করেছে। উদ্ধার করা হয়েছে সিএনজি গাড়ি। গ্রেফতারকৃতরা হলেন বিশ্বনাথ উপজেলার মসলিশ ভোগশাইল গ্রামের তোরন মিয়ার পুত্র দেলোয়ার হোসেন ও দক্ষিণ সুনামগঞ্জ থানার মুরাদপুর গ্রামের লোবান মিয়ার স্ত্রী সাজেদা বেগম। বৃহস্পতিবার ভোরে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

থানা পুলিশ জানায়, গত ২৮ ফেব্ররুয়ারি সিলেটের বিশ্বনাথ উপজেলার ভোগসাইল গ্রামের নিখিল মালাকারের ছেলে সিএনজি চালক বিষু মালাকারকে দূবৃর্ত্তরা হত্যা করে লাশ জগন্নাথপুর উপজেলার গড়গড়িয়া গ্রামের হাওরে ফেলে দিয়ে সিএনজি গাড়ি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রেক্ষিতে জগন্নাথপুর থানা পুলিশ দক্ষিন সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া এলাকায় অভিযান চালিয়ে বিষু মালাকার হত্যার মামলার অন্যতম আসামী বিশ্বনাথ দেলোয়ার হোসেন ও সাজেদা বেগমকে গ্রেফতার করে। তাদের তথ্যেও ভিত্তিতে নিহত মালাকারের ব্যবহৃত মোবাইল সেট ও ছিনতাইকৃত সিএনজি গাড়িটি উদ্ধার করা হয়। অে

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশীদ চৌধুরী, গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে হত্যাকান্ডের জড়িত দুইজনকে গ্রেফতার করেছে। মামলার অপর আসামীদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com