1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে হাওরের পানি পরীক্ষা করলেন বিশেষজ্ঞ দল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে হাওরের পানি পরীক্ষা করলেন বিশেষজ্ঞ দল

  • Update Time : শনিবার, ২২ এপ্রিল, ২০১৭
  • ১৬৩ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরের একটি হাওরের পানি পরীক্ষা নিরীক্ষা করেছেন মৎস্য মন্ত্রনালয়ের একটি বিশেষজ্ঞদল। শনিবার দুপুরে উপজেলার মইয়ার হাওরে পানি দূষণ পরীক্ষা করেন এই বিশেষজ্ঞদল।।
বিশেষজ্ঞ দলের নেতৃত্বদানকারী মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের যুগ্ন সচিব সৈয়দ মেহেদী হাসান স্থানীয় গণমাধ্যম কর্মীদের জানান, জগন্নাথপুরের হাওরগুলোতে এ্যামোনিয়া গ্যাস আগের চেয়ে কমে গেছে। এবং পানি পিএইচ স্বাভাবিক মাত্রার কাছে পাওয়া গেছে। পানির দূষনও কমেছে। আশা করছি আর মাছ মরবে না।

বিশেষজ্ঞ দলের সঙ্গে ছিলেন ঢাকা মৎস্য অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ রমজান আলী, সুনামগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা শংকর রঞ্জন দাস, জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ, উপজেলা মৎস্য কর্মকর্তা ওয়াহিদুল আবরার, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ কামরুল আহমদ খান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com