1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে হাওর পরির্দশনে আসছেন না অর্থমন্ত্রী মুহিত ও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী মান্নান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

জগন্নাথপুরে হাওর পরির্দশনে আসছেন না অর্থমন্ত্রী মুহিত ও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী মান্নান

  • Update Time : বুধবার, ২৪ মে, ২০১৭
  • ১৯৯ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরের প্রধান হাওর জেলার অন্যতম বৃহৎ নলুয়ার হাওরের ক্ষতিগ্রস্থ এলাকা পরির্দশনে আসছেন না অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী স্থানীয় সংসদ সদস্য এম এ মান্নান এমপি।
আগামী বৃহস্পতিবার উপজেলার হাওর বেষ্টিত চিলাউড়া হলদিপুর ইউনিয়নের নলুয়ার পরির্দশন শেষে হাওরপাড়ের সমধল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় ক্ষতিগ্রস্থ কৃষকদের সঙ্গে মতবিনিয়ম সভায় যোগদানের আয়োজন করা হলেও ঢাকায় সরকারি কাজ থাকায় আসছে পারছেন বলে জানিয়েছেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ।

ইতিমধ্যে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানের জগন্নাথপুরের নলুয়ার হাওর পরির্দশন সফল করতে স্থানীয় প্রশাসন ব্যাপক প্রস্তুুতি গ্রহন করে।

সমদল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অস্থায়ী হেলিপ্যাড নির্মাণ কাজ শেষ সম্পন্ন হয়ে গেছে।

সোমবার সুনামগঞ্জের জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তারা হাওর এলাকা পরির্দশন করে প্রস্তুুতির অগ্রগতি পরির্দশন করেছেন।

অর্থমন্ত্রী ও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী হাওর পরির্দশেন আসছেন এ খবরের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, মন্ত্রীমহোদয়ের আগমন উপলক্ষে এরই মধ্যে আমরা সকল প্রস্তুুতি সম্পন্ন করেছে। হঠাৎ করে ঢাকায় সরকারি কাজ পড়ে যাওয়ায় আসছে পারছেন না মন্ত্রীমহোদয়। তাই এ কর্মসুচী বাতিল করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com