1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর উপজেলা ও পৌর শাখার আঞ্জুমানে আল ইসলাহ’র নতুন কমিটি গঠন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন

জগন্নাথপুর উপজেলা ও পৌর শাখার আঞ্জুমানে আল ইসলাহ’র নতুন কমিটি গঠন

  • Update Time : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০১৭
  • ২১৮ Time View

স্টাফ রিপোর্টার :: আঞ্জমানে আল ইসলাহ জগন্নাথপুর উপজেলা ও পৌর শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে শনিবার সকাল ১১টায় জগন্নাথপুর পৌরশহরের ইকড়ছই সিনিয়র হাফিজিয়া মাদ্রাসা মিলনায়তনে আঞ্জুমানে আল ইসলাহ উপজেলা শাখার সভাপতি মাওলানা আজমুল হোসেন জামীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাওলানা মহিউদ্দিন ইমরানের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সদস্য অধ্যক্ষ মাওলানা ছমির উদ্দিন।
প্রধান অতিথির বক্তব্য রাখেন আঞ্জুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মইনুল ইসলাম পারভেজ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আঞ্জমানে আল ইসলাহ’র সুনামগঞ্জ জেলার সহ-সভাপতি মাওলানা আব্দুল করিম ফারুকী, যুগ্ম সম্পাদক মাওলানা তাজুল ইসলাম আলফাজ, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোস্তাক আহমদ।
অন্যান্যোর মধ্যে বক্তব্য রাখেন আঞ্জুমানে আল ইসলাহ নেতা মাওলানা আবু আইয়ুব আনসারী, নুরুল হক, নুর আহমদ, মফিজুর রহমান, আমিরুল ইসলাম, তাজুল ইসলাম, ক্বারী শওকত আলী, আব্দুল গনি সোহাগ প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে বর্তমান সভাপতি মাওলানা আজমল হোসেন জামীকে সভাপতি ও মাওলানা নুর আহমদকে সাধারন সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট আঞ্জুমানে আল ইসলাম জগন্নাথপুর উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। পরে মাওলানা নুরুল হককে সভাপতি ও হাফিজ আনোয়ার হোসাইনকে সাধারন সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট জগন্নাথপুর পৌর শাখার নতুন কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com