1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর পৌরসভার চেয়ারম্যান হারুনুর রশিদ হিরণ মিয়ার স্মরণসভায়-সিদ্দিক আহমদ,তাঁর মৃত্যু ছিল অপ্রত্যাশিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

জগন্নাথপুর পৌরসভার চেয়ারম্যান হারুনুর রশিদ হিরণ মিয়ার স্মরণসভায়-সিদ্দিক আহমদ,তাঁর মৃত্যু ছিল অপ্রত্যাশিত

  • Update Time : শনিবার, ২ ডিসেম্বর, ২০১৭
  • ২৭৬ Time View

আজহারুল হক ভূঁইয়া :: সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ বলেছেন, অপ্রত্যাশিতৃ মৃত্যু তাদেরই হয় যাদের মৃত্যু মানুষ চায়না। হারুনুর রশিদ হিরণ মিয়ার মৃত্যুও এরকম অপ্রত্যাশিতভাবে হয়েছিল। মরহুম হিরণ মিয়া কঠিন সময়ে আওয়ামী লীগের হাল ধরে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও অসম্প্রদায়িক বাংলাদেশ নির্মানে কাজ করেছেন। তিনি বলেন, হিরণ মিয়া একজন ন্যায় বিচারক ছিলেন। সততা ও কর্মদক্ষতায় মাধ্যমে তিনি এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে গেছেন। তার আর্দশ ও চেতনা লালন করে সুন্দর সমাজ গঠনে সবাইকে কাজ করার জন্য তিনি আহবান জানান।

তিনি শনিবার সকাল ১১টায় জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হারুনুর রশিদ হিরণ মিয়া স্মৃতি সংসদের উদ্যোগে আয়োজিত জগন্নাথপুর পৌরসভার প্রথম চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের একাধিকবারের সভাপতি ইকড়ছই গ্রামের বাসিন্দা মরহুম হারুনুর রশিদ হিরণ মিয়ার ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

হারুনুর রশিদ হিরণ মিয়ার স্মৃতি সংসদের সভাপতি শিক্ষক আলমগীর হোসেনের সভাপতিত্বে ও স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক শশি গোপের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সহ-সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ, যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, প্রচার সম্পাদক হাজী আব্দুল জব্বার, পৌর আওয়ামী লীগ সভাপতি ডা: আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান আপ্তাব উদ্দিন, উপজেলা কৃষি লীগ সভাপতি আফছর উদ্দিন ভূঁইয়া, । সভায় স্বাগত বক্তব্য রাখেন স্মৃতি সংসদের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন। সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি নুরুল হক, জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন,উপজেলা আওয়ামী লীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুজিবুর রহমান মুজিব, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ আলী, পৌর কাউন্সিলর শফিকুল হক, কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজান মাষ্টার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু হোসেন লালন, মহিলা আওয়ামী লীগ নেত্রী মিনা রানী পাল, সুফিয়া খাতুন সাথী, উপজেলা মৎস্য লীগের সাধারন সম্পাদক ক্ষিতিশ দাস, আওয়ামী লীগ নেতা আব্দুল হাসিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক লিটন আহমদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম, সাধারণ সম্পাদক রুমেন আহমদ, সহ-সভাপতি আজমল হোসেন মিটু, সাংগঠনিক সম্পাদক ফরহান আহমদ, প্রচার সম্পাদক সজীব রায় দূর্জয়, জগন্নাথপুর ডিগ্রী কলেজ ছাত্রলীগ সভাপতি রুহেন মিয়া, সাধারন সম্পাদক তাহা আহমদ প্রমুখ। সভার শুরুতে মরহুম হারুনুর রশিদ হিরণ মিয়া ও ঢাকা উত্তরার মেয়র আমিনুস হক বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক মাছুম আহমদ, পৌর আওয়ামী লীগ নেতা শুকুর আলী, আব্দুল হাই, জীবন গোপ, মৎস্য লীগ নেতা আরাফাত আলী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বকুল গোপ, হুমায়ুন তালুকদার, স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজিব চৌধুরী বাবু, পৌর যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান, মামুন আহমদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com