1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দলের সকল পদ হারালেন শাহিনুর পাশা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

দলের সকল পদ হারালেন শাহিনুর পাশা

  • Update Time : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১২২ Time View

স্টাফ রিপোর্টার::

-দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে ৯টি ইসলামি রাজনৈতিক দল আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে নির্বাচন বিষয়ে বৈঠক হয় গত বৃহস্পতিবার সন্ধ্যায়।

এ বৈঠকে সুনামগঞ্জ -৩ আসনের  সাবেক সংসদ সদস্য কেন্দ্রীয় জমিয়তে উলামায়ে ইসলামের সহসভাপতি অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী অংশ নেওয়ায় তাঁকে জমিয়ত উলামায়ে ইসলামের সকল সদস্য পদ স্থগিত করা হয়েছে।

গতকাল শুক্রবার জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক জয়নাল আবেদীন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সাম্প্রতিক সময়ে দলের সহ সভাপতি শাহীনুর পাশা চৌধুরী দলের কোন কোন ব্যক্তিকে দলের সিদ্ধান্ত ও অবস্থানের বিপক্ষে প্ররোচিত করাসহ এমন কিছু কর্মকাণ্ড করেছেন যা দলীয় শৃঙ্খলা পরিপন্থি । দলীয় শৃঙ্খলা বিরোধী এমন আচরণ দলের নীতি আদর্শ ও ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। তাই তার প্রাথমিক সদস্য পদ সহ সকল পর্যায়ের পদ স্থগিত করা হয়।

এবিষয়ে জানতে অ্যাডভোকেট শাহীনুর পাশা চৌধুরীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, খবর পেয়েছি আমার সদস্য পদ স্থগিত করা হয়েছে। আমি সবকিছু জেনেশুনে আমার শুভাকাঙ্ক্ষী ও দলের নেতাকর্মীদের পরামর্শে এগিয়ে যাচ্ছি। আওয়ামী লীগ সভাপতির সঙ্গে আন্তরিক পরিবেশে কথা হয়েছে তিনি সুষ্ঠু নির্বাচনের আশ্বাস দিয়েছেন।
জমিয়ত উলামায়ে ইসলামের মহাসচিব মঞ্জুরুল ইসলাম বলেন, শাহীনুর পাশা চৌধুরীর সকল পদ পদবি স্থগিত করা হয়েছে। তদন্ত পূর্বক দলের সভায় সাংগঠনিক পদক্ষেপ নেওয়া হবে।

প্রসঙ্গত, ২০০৫ সালে সাবেক পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদের মৃত্যুতে তাঁর এই শুন্য আসনে চার দলীয় প্রার্থী হিসেবে মাওলানা শাহিনুর পাশা চৌধুরী নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন সাবেক যুগ্ম সচিব এমএ মান্নান। শাহিনুর পাশা জগন্নাথপুর উপজেলার পাটলী গ্রামের বাসিন্দা।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com