1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দশগ্রাম বাজারে বিদ্যুৎ লাইনের উদ্বোধন করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

দশগ্রাম বাজারে বিদ্যুৎ লাইনের উদ্বোধন করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি

  • Update Time : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০১৫
  • ৩৪৮ Time View

স্টাফ রিপোর্টার:: অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রার প্রধান বাধা হলেন বিএনপি নেত্রী খালেদা জিয়া। তিনি নির্বাচনে অংশ না নিয়ে যে নির্বোধিতার পরিচয় দিয়েছেন, তার জন্য এখন তাকে প্রায়শ্চিত্ব করতে হচ্ছে।

তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে বিদ্যুৎ হচ্ছে সবচেয়ে বড় নিয়ামক শক্তি, বিদ্যুতকে কাজে লাগিয়ে দেশের মানুষ নিজেরাই স্বাবলম্বী হতে পারবে।

আজ বিকেলে সিলেট সদর উপজেলার দশগ্রাম বাজার মাঠে দশগ্রাম বাজার ও তৎসংলগ্ন এলাকায় সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ কর্তৃক ২২ কিলোমিটার নতুন লাইনের এবং ১ হাজার ৫০ পরিবারকে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

গতকাল সোমবার বিকালে সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি রাষ্ট্রদূত এ.কে.এম মোমেন ও সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার দিলীপ চন্দ্র সরকার, সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন চেয়ারম্যান, ৭নং মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী রোটারিয়ান আলহাজ্ব নজির আহমদ আজাদ, মোঃ হিরণ মিয়া ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শামসুল ইসলাম টুনু প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com