1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ধর্মপাশায় স্কুল শিক্ষিকা নির্যাতনের ঘটনায় দেশব্যাপী বৃহস্পতিবার মানববন্ধন কর্মসুচী দিয়েছে প্রাথমিক শিক্ষক সমিতি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

ধর্মপাশায় স্কুল শিক্ষিকা নির্যাতনের ঘটনায় দেশব্যাপী বৃহস্পতিবার মানববন্ধন কর্মসুচী দিয়েছে প্রাথমিক শিক্ষক সমিতি

  • Update Time : সোমবার, ৭ মার্চ, ২০১৬
  • ২৮১ Time View

স্টাফ রিপোর্টার::ধর্মপাশা উপজেলার নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা দিপালী রানী দাস ও মনি রানী তালুকদার কে শ্রেণীকক্ষে পাঠদানরত অবস্থায় নির্যাতনের ঘটনায় প্রতিবাদ কর্মসুচী দিয়েছে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি। আগামি বৃহস্পতিবার ১০ মার্চ বিকাল ৩ ঘটিকায় দেশের প্রতিটি জেলায় মানববন্ধন ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্বারকলিপি প্রদান করা হবে। সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ শামছুদ্দিন ও সাধারণ সম্পাদক সাবেরা বেগম লিখিত বিবৃতিতে এ কর্মসুচী ঘোষণা করেন। সংগঠনের কেন্দ্রীয় সহ সম্পাদক ও সুনামগঞ্জ জেলা আহবায়ক হারুনুর রশিদ এবং কেন্দ্রীয় মিডিয়া বিষয়ক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা সদস্য সচিব গোলাম সরোয়ার লিটন বিষয়টি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে নিশ্চিত করেছেন।
উল্লেখ্য গত ৩ মার্চ বৃহস্পতিবার ধর্মপাশা উপজেলার নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় চলাকালীন সময়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সর্বানন্দ তালুকদার দলবল নিয়ে ওই দুই শিক্ষিকার ওপর হামলা করেন। এ সময় দিপালী রানী দাস ও মনি রানী তালুকদার শ্রেণীকক্ষে পাঠদানে ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com