1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীগঞ্জে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার নিয়ে ধূমজাল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

নবীগঞ্জে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার নিয়ে ধূমজাল

  • Update Time : সোমবার, ২৩ নভেম্বর, ২০১৫
  • ৩২৯ Time View

রাকিল হোসেন -নবীগঞ্জ উপজেলার পাহাড়ী পল্লী থেকে একটি বসত ঘরে একই রশিতে ফাঁস লাগানো স্বামী জুবেল মিয়া (২৫) ও স্ত্রীর রিমা বেগম (২২) এর ঝুলন্ত লাশ রবিবার সকালে উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। এনিয়ে ধূমজাল সৃর্ষ্টি হয়েছে এটা হত্যা না আত্মহত্যা। স্বামীর পরিবারের লোকজন বলছেন এটা আত্মহত্যা তবে স্ত্রীর পরিবারের লোকজনের অভিযোগ এটি পরিকল্পিত হত্যা।
জানাযায়, নবীগঞ্জ উপজেলার পানিমদা ইউনিয়নের বটতল গ্রামের দুলাই মিয়ার ছেলে জুবেল মিয়ার সাথে প্রায় ২ বছর পূর্বে পাশ^বর্তী থানা বাহুবলের কালাপুর গ্রামের গবিল হোসেনের কণ্যা রিমা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীর বাড়ির লোকজনে সাথে বিভিন্ন বিষয়াদি নিয়ে রিমার মনমালিন্য চলে আসছিল। ফলে শ^শুর বাড়ির লোকজন রিমাকে মেনে নিচ্ছিলনা। এক পর্যায়ে গত রমজান মাসে রিমা বেগম তার বাবার বাড়ি চলে গেলে স্ত্রীর সাথে স্বামী জুবেল মিয়াও সেখানে ঘর জামাই হিসেবে চলে যায়। এ নিয়ে জুবেলের সাথে তার পরিবারের সাথে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এনিয়ে কয়েক দফা সালিশ বৈঠক শেষে জুবেলের বাবা পুত্র বধূকে গ্রহন করে পুত্র এবং তার পুত্র বধুকে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসেন। এ নিয়ে প্রায়ই রিমার সাথে রিমার স্বশুর বাড়ির লোকজনের ঝগড়া হতো। গত শনিবার রাতে রিমা তার শ^াশুরি ও শ^শুরের সাথে তীব্র ঝগড়া হয়। পরে রাতে খাবার খেয়ে পাশর্^বতী বাংলা ঘরে ঘুমিয়ে পড়েন স্বামী স্ত্রী। রোববার সকালে তাদের ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় ও সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করেন। এ সময় তারা ঘরের তীরের সঙ্গে জুবেল ও রিমার একই রশিতে ঝলন্ত লাশ দেথতে পান। পরে খবর পেয়ে সকাল ১১ টার দিকে নবীগঞ্জ উপজেলার গোপলার বাজার তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক আব্দুর রহমান ঘটনাস্থলে গিয়ে স্বামী স্ত্রীর মৃহদেহ উদ্ধার করেন।
এ ব্যাপারে রিমার পিতা গবিল হোসেন বলেন, “আমার মেয়েকে তার শ^শুর বাড়ির লোকজন পরিকল্পিত ভাবে হত্যা করেছেন। এর পূর্বেও আমার মেয়েকে মারপিট করে তার স্বামীসহ বাড়ি থেকে তারিয়ে দিয়েছিল। তারা দীর্ঘ দুই মাস আমার বাড়িতে ছিল পরে স্থানীয় চেয়ারম্যান মেম্বারের মাধ্যামে সালিশ বৈঠক করে ফিরিয়ে নেওয়া হয়। আমার ধারনা তাদেরকে হত্যা করে এভাবে ঝুলিয়ে রাখা হয়েছে। আমি এব্যাপারে হবিগঞ্জ আদালতে হত্যা মামলা দায়ের করব।”
এ ব্যাপারে জুবেলের বাবা দুলাই মিয়া বলেন, আমার ছেলে এবং ছেলের বউ কেন আত্মহত্যা করেছে আমি নিজেও জানিনা। সকালে তাদের দরজা বন্ধ দেখে অনেক ডাকাডাকি করে দরজা ভেঙ্গে ভিতরে ডুলে লাশ গুলি ঝুলন্ত দেখতে পাই।” পুর্বের বিরুধ সর্ম্পকে জানতে চাইলে তিনি বলেন- “ এটা সালিশ বৈঠকে শেষ হয়েছে বর্তমানে কোন বিরুধ ছিল না।”
এব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল বাতেন খান জানান, লাশের ময়না তদন্তের রির্পোটের পরেই জানা যাবে এটা হত্যা না আত্মহত্যা। গলায় ফাঁসের দাগ রয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com