1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নেইমার বরণে প্রস্তুত আল-হিলাল! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, অস্ত্রসহ দুই ডাকাত আটক ধীরেন্দ্র কুমার সেন একজন সংগ্রামী, সফল ও ভাগ্যবান মানুষ জগন্নাথপুরের শ্যামহাট আশ্রম উন্নয়ন কমিটির সভাপতি ধীরেন্দ্র কুমার সেন আর নেই বিভিন্ন মহলের শোক টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের ভারতে ধূলিঝড়ে উপড়ে গেল ‘দৈত্যাকার’ বিলবোর্ড, নিহত ১২ সুনামগঞ্জে আচারণ বিধি ভঙ্গের দায়ে আ.লীগ নেতাকে জরিমানা কোরআনে মানুষের যেসব স্বভাব পরিহারের নির্দেশনা রবীন্দ্র সঙ্গীতে বিভাগীয় পর্যায়ে প্রথম জগন্নাথপুরের পূর্বা দে জগন্নাথপুরে ‘খোয়া’ যাওয়া লাখ টাকা ফিরিয়ে দিল পুলিশ ধর্ম নিয়ে কটূক্তি, জবি শিক্ষার্থী তিথি সরকারের কারাদণ্ড

নেইমার বরণে প্রস্তুত আল-হিলাল!

  • Update Time : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৯৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সব গুঞ্জন আর সম্ভাবনা গুঁড়িয়ে দিয়ে সৌদি ক্লাব আল-হিলালেই যাচ্ছেন ব্রাজিলের সুপারস্টার নেইমার জুনিয়র। বার্সেলোনার সঙ্গে সব রকমের আলোচনা শেষ হলেও দলবদলে নতুন করে যুক্ত হয়েছে আল-হিলাল। আর শেষ পর্যন্ত নেইমারের চুক্তি সম্পাদনে তাদের সফল হবার সম্ভাবনাই সবচেয়ে উজ্জ্বল।

স্কাই ইতালিয়ার সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, নেইমার নিজেও আল-হিলালের এই প্রস্তাব ভেবে দেখছেন। মূলত বার্সেলোনা কোচ জাভির অনাগ্রহের কারণেই সৌদি ক্লাবের প্রতি মন গলছে তার। আর এসব বিবেচনায় এখন থেকেই নেইমারকে বরণ করতে প্রস্তুতি নিচ্ছে ক্লাবটি। এমনকি নেইমারের স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেল টেস্টের দিনও ঠিক করে রেখেছে ক্লাব কর্তৃপক্ষ।

সবশেষ খবর অনুযায়ী, সোমবারের মধ্যেই চুক্তি স্বাক্ষরের জন্য যাবতীয় সব কাগজপত্র তৈরি করতে চাইছে আল হিলাল। দুই বছরের চুক্তিতে একশ মিলিয়ন ইউরো বেতনের বিনিময়ে সৌদি ক্লাবের আহ্বানে সাড়া দিচ্ছেন নেইমার। মোট দুই বছরের জন্য চুক্তিতে আল-হিলালে যাচ্ছেন এই ব্রাজিলিয়ান।

এর আগে নেইমারের বার্সা ফেরার সংবাদটি জানিয়েছেন কাতারের শেখ মাবখৌত আল-মারি। ক্রীড়া সাংবাদিকতার পাশাপাশি প্রভাবশালী হিসেবেও নাম আছে তার। লিওনেল মেসির ইন্টার মায়ামিতে চলে যাওয়ার সংবাদ সামাজিকমাধ্যমে তিনিই প্রথম জানিয়েছিলেন।

বার্সা সভাপতি হুয়ান লাপোর্তার সঙ্গে তার সম্পর্কটা বন্ধুত্বপূর্ণ। এমনকি পিএসজির কর্তাব্যক্তিদের সাথেও আছে তার সদ্ভাব। যে কারণে এই সংবাদকে বিশ্বাসযোগ্য ভাবছেন অনেকেই। ক্রীড়া সাংবাদিক জেরার্ড রোমেরো নিজেও এমন সম্ভাবনার কথা নিশ্চিত করেছেন।
তবে সেসব সমীকরণ পালটে গেল আল-হিলালের বড় অঙ্কের প্রস্তাবের কাছে। নেইমারের সবুজ সংকেত এখনও এসে পৌঁছায়নি। কিন্তু, আল-হিলাল এখন থেকেই প্রস্তুত এই ব্রাজিলিয়ানকে নিজেদের দলে ভেড়াতে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com