1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পদ ব্যবহার করে কারো ক্ষতি করিনি: পীর মিছবাহ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

পদ ব্যবহার করে কারো ক্ষতি করিনি: পীর মিছবাহ

  • Update Time : শনিবার, ৩ নভেম্বর, ২০১৮
  • ২৬৫ Time View

সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন,‘সংসদ সদস্য হিসেবে আমি কারো কোন ক্ষতি করিনি। মানুষের পাশে থেকে তাদের সেবা করার জন্য এই সুনামগঞ্জের উন্নয়নের জন্য আমি সংসদ সদস্য হয়েছি। যারা আমার ক্ষতি করার চেষ্টা করছে তাদেরকেও আমি বুকে টেনে নিয়েছি।’
শুক্রবার বিকালে উমেতশ্রী খামারটুক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গ্রামবাসীর আয়োজনে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এসব কথা বলেন।
এর আগে তিনি সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং-হরিনগর রাস্তার ১২০০ মিটার চেইনেজে জিরাফ খালের উপর সুনামগঞ্জ সদর এলজিইডি বাস্তাবায়নে ১ কোটি ৬২ লক্ষ টাকা ব্যয়ে ৩৩ মিটার আর.সি.সি গার্ডার ব্রীজ নির্মাণ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
গ্রামের সাবেক মেম্বার অহাব আলীর সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক রশিদ আহমদ, পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, সদর উপজেলা এলজিইডি সহকারী প্রকৌশলী মো. হেলাল উদ্দিন ডা.সুব্রত দাশ, প্রভাষক নুরুল আলী, জাপা নেতা শওকত আলী, জসিম উদ্দিন তালুকদার, সাজ্জাদুর রহমান সাজু,ফারুক মেনর, মো.মুকুব্বির আলী,শামিম আহমদ ইউপি সদস্য আইয়ূব আলী প্রমুখ।
এদিকে ১০টি উচ্চ বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ।
শুক্রবার বিকালে ম্যাধমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বাস্তাবায়নে ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নিমার্ণে একযুগে ১০টি উচ্চ বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।
যেসব বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয় সেগুলো হল, এইচ.এম.পি উচ্চ বিদ্যালয়, আলহাজ্ব জমিরুন নূর উচ্চ বিদ্যালয়, হাজী লাল মামুদ উচ্চ বিদ্যালয়, সুনামগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়, শান্তিগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়, ইয়াকুব উল্লাহ পাবলিক উচ্চ বিদ্যালয়, রঙ্গারচর হরিণাপাটি উচ্চ বিদ্যালয়, অষ্টগ্রাম রাজ গোবিন্দ উচ্চ বিদ্যালয়, ধনপুড় আছুম্মত আলী পাবলিক উচ্চ বিদ্যালয়, রতারগাঁও উচ্চ বিদ্যালয়।
সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন পারভীন রুবা, সুনামগঞ্জ শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী শামসুল আরেফীন, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক রশিদ আহমদ, পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, প্রধান শিক্ষক ইনচান মিঞা, আব্দুল গফুর খান, ফরুখ আহমদ তালুকদার, শফিকুল ইসলাম, আব্দুস শহিদ প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com