1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী মহসিন আলীর আসনে আওয়ামীলীগের প্রাথী তার স্ত্রী সায়রা মহসীন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী মহসিন আলীর আসনে আওয়ামীলীগের প্রাথী তার স্ত্রী সায়রা মহসীন

  • Update Time : সোমবার, ৯ নভেম্বর, ২০১৫
  • ২৯৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: প্রয়াত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলীর স্ত্রী সৈয়দা সায়রা মহসীন মৌলভীবাজার-৩ আসনের উপ-নির্বাচনের আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন । আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৮ নভেম্বর ২০১৫ রবিবার রাতে তার মনোনয়ন চূড়ান্ত করেন। আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ মনোনয়নের বিষয়টি নিশ্চিত করেন। এর আগে সংসদে প্রধানমন্ত্রীর তাঁর বক্তব্যে মহসীণ আলীকে একজন সাদা মনের মানুষ হিসেবে আখ্যায়িত করে তার প্রশংসা করে বক্তব্য রাখেন।

রবিবার সন্ধ্যা ৭টায় গণভবনে শেখ হাসিনার সভাপতিত্বে দলের পার্লামেন্টারি বোর্ডের সভায় প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণের পর সৈয়দা সায়রা মহসিনের মনোনয়ন চূড়ান্ত করা হয়।

মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের ২৫ জন নেতা মনোনয়নপত্র সংগ্রহ করেন। এর মধ্যে ২৪ জনই পার্লামেন্টারি বোর্ডের সামনে হাজির হন। সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু শুরু হয়ে বোর্ডের সভা চলে রাত সাড়ে ৯টা পর্যন্ত ।

মনোনয়ন পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সৈয়দা সায়রা মহসীন। বলেছেন, তার সাধ্যমতো দল ও মৌলভীবাজারবাসীর জন্য কাজ করে যাবেন।

প্রয়াত মন্ত্রীর দ্বিতীয় কন্যা সৈয়দা সানজিদা শারমিন বলেন, মৌলভীবাজারবাসীর জন্য বাবার অনেক স্বপ্ন ছিল। আম্মার নেতৃত্বে আমরা সেগুলো বাস্তবায়নে কাজ করে যাবো।

এর আগে গত ২৭ অক্টোবর মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী পরিষদের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
সভায় সদর উপজেলার ১২টি ইউনিয়নের ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদকসহ সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃবন্দ ও তৃণমূলের সর্বস্তরের নেতাকর্মীরা সৈয়দা সায়রা মহসীনের প্রতি সর্বসম্মতভাবে সমর্থন ব্যক্ত করেন।

এদিকে সায়রা মহসীনের মনোনয়নের খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছে মৌলভীবাজার আওয়ামী লীগের নেতাকর্মীরা। তাদের মতে, সায়রা মহসীন তার স্বামী সৈয়দ মহসিন আলীর মতো মৌলভীবাজারের মাটি-মানুষের কল্যাণে কাজ করে যাবেন।

উল্লেখ্য, সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী গত ১৪ সেপ্টেম্বর সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার মৃত্যুতে আসনটি শূন্য হয়। আগামী ৮ ডিসেম্বর এ আসনের উপনির্বাচনের দিন ঠিক করেছে নির্বাচন কমিশন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com