1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিমানের দরজা খুলে লাফ দিলে নারী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

বিমানের দরজা খুলে লাফ দিলে নারী

  • Update Time : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০১৬
  • ৩৬৯ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: মঙ্গলবার সকালের কলম্বিয়ার মর্মান্তিক বিমান দুর্ঘটনার খবরে সারা বিশ্ব শোকাহত। ওই দুর্ঘটনায় নিহত যাত্রী এবং ব্রাজিলের ফুটবলাদের মৃত্যুতে শ্রদ্ধাজ্ঞাপন করেছেন অনেকেই। তবে কলম্বিয়ার বিমান দুর্ঘটনার আগে আমেরিকার হাউসস্টোনে সোমবার বিকেলেও একই রকম বিপদ ঘটতে পারত।

নিউ অরল্যান্সো থেকে একটি যাত্রীবাহী বিমান কেবল মাত্র হাউসস্টোন বিমানবন্দরের রানওয়েতে নেমেছে। কিন্তু বিমানটি সম্পূর্ণভাবে থামার আগেই বিমানের এক নারী যাত্রী বিমানটির প্রধান দরজা খুলে বাইরে লাফ দেন। তবে বিমানের গতিবেগ একদম অল্প থাকায় বড় কোনও দুর্ঘটনা ঘটেনি। কিন্তু ওই নারীর কীর্তিতে হতচকিত হয়ে যায় তার সহযাত্রী সহ বিমানবন্দর কর্তৃপক্ষও। লাফ দেওয়ার কারণে চোট পেয়েছেন ওই মহিলা। তবে তা খুব বেশি গুরুতর নয়। ওই নারীর পাশেই ছিলেন হ্যাম্পটন ফ্রেইডম্যান নামে এক যাত্রী।

তিনি জানান, আচমকা দেখি দরজাটি খুলে গেছে এবং ওই মহিলা সেটি থেকে লাফ দিলেন। হ্যাম্পটন খোলা দরজাটির একটি ভিডিও পোস্ট করেছেন। হটাত করেই এমন একটি কাণ্ড কেন করলেন ওই নারী‌ সেটা খতিয়ে দেখছে পুলিস। তবে তার বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। এমনকি তাঁর পরিচয় পর্যন্ত সামনে আনা হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com