1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ভবেরবাজর-নয়াবন্দর-কাঠালখাইড় সড়ক চালু রাখতে উপজেলা প্রশাসনের সংস্কার উদ্যোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

ভবেরবাজর-নয়াবন্দর-কাঠালখাইড় সড়ক চালু রাখতে উপজেলা প্রশাসনের সংস্কার উদ্যোগ

  • Update Time : মঙ্গলবার, ৪ জুলাই, ২০১৭
  • ২৬৪ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর ভবেরবাজার-নয়াবন্দর-কাঁঠালখাইড়-গোয়ালাবাজার সড়কে যান চলাচল বিঘিœত হয়ে পড়েছে। দীর্ঘদিন ধরে সড়কটি যানচলাচলের অনুপযোগী হয়ে থাকলেও মঙ্গলবার থেকে সড়কটির কাঠালখাইড় অংশের গর্তে বৃষ্টির পানি জমে যানচলাচল বিঘিœত হয়ে পড়ে। ফলে জনদুর্ভোগ চরম আকার ধারন করে। খবর পেয়ে জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান ও ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব সড়কটি পরির্দশন করে ভূক্তভোগী জনসাধারনের সাথে কথা বলেছেন।
জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান ও ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব জানান, সড়কটি নিয়ে উপজেলার মানুষ অবর্ণনীয় দুর্ভোগ পোহাচ্ছেন। গতকাল থেকে যানচলাচল বিঘিœত হওয়ার খবর পেয়ে আমরা উপজেলা পরিষদ থেকে কিছু সংষ্কার কাজ করার পরিকল্পনা গ্রহণ করে তা বাস্তবায়নের জন্য সরেজমিনে দেখে এসেছি।


জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম বিল্লাহ জানান, সড়কে পানি জমে যান চলাচলের সৃষ্টি হয়েছে। পানি কমলেই পরিষদ থেকে কিছু সংষ্কার কাজ করা হবে। তিনি জানান, জনদুর্ভোগের কথা বিবেচনা করে সংস্কার কাজের উদ্যোগ গ্রহন করা হয়েছে। এছাড়াও সড়কের কাজ সমাপ্ত করতে প্রশাসনিক পদক্ষেপ নেয়া হচ্ছে। উল্লেখ্য জগন্নাথপুর-ভবেরবাজার-নয়াবন্দর-কাঁঠালখাইড়-গোয়ালাবাজার সড়কে চার কোটি টাকা ব্যায়ে সংষ্কার কাজ বাস্তবায়নের দায়িত্বপায় সজিব রঞ্জন দাসের ঠিকাদারী প্রতিষ্ঠান। পরে ওই কাজ সাবকন্ট্রাক এনে আওয়ামীলীগ নেতা সৈয়দ মাসুম আহমদ। কিছু অংশে কাজ করার পর ঠিকাদার কাজ বন্ধ করে দিয়ে অবর্ণনীয় দুর্ভোগে ফেলেছে জগন্নাথপুরবাসীকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com