1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মজিদপুর ইয়াং স্টার ফুটবল ক্লাবের আয়োজনে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন চ্যাম্পিয়ান খাসিলা টাইগার ফুটবল ক্লাব - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন

মজিদপুর ইয়াং স্টার ফুটবল ক্লাবের আয়োজনে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন চ্যাম্পিয়ান খাসিলা টাইগার ফুটবল ক্লাব

  • Update Time : বুধবার, ২৯ মার্চ, ২০১৭
  • ৩৭০ Time View

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবীদ সিদ্দিক আহমদ বলেছেন,যুব সমাজ যত বেশী খেলাধূলায় মনোযোগী হবে ততই সমাজে অপরাধ প্রবনতা হ্রাস পাবে। তাই পড়ালেখার পাশাপাশি তরুন ও যুবকদেরকে ক্রীড়াঙ্গনে সক্রিয় থাকতে হবে। তিনি বলেন,ফুটবল হচ্ছে একটি নান্দনিক জনপ্রিয় খেলা। গ্রাম বাংলায় এই খেলার চর্চ্চা অব্যাহত রাখতে বর্তমান সরকার সহযোগীতা অব্যাহত রাখবে। এছাড়াও তিনি মজিদপুর খেলার মাঠকে খেলাধূলার উপযোগী রাখতে এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে বরাদ্দ প্রদানের প্রতিশ্রুতি দেন। তিনি বুধবার বিকেলে মজিদপুর ইয়াং স্টার ফুটবল দলের আয়োজনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

খেলায় টাইগার ফুটবল ক্লাব খাসিলা এক শুন্য গোলে মজিদপুর ইয়াং স্টার ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়। বৈরী আবহাওয়া ও বৃষ্টি উপেক্ষা করে প্রচুর দর্শক খেলা উপভোগ করেন। পরে কলকলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি নুরুল হক এর সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক লায়েক মিয়ার পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম সম্পাদক অমিত দেব, প্রবাসী রাজা মিয়া, কয়ছর আলী,অন্যানের মধ্যে বক্তব্য রাখেন পৌর যুবলীগ নেতা সুজিত কুমার দে, উপজেলা ছাত্রলীগ নেতা সজিব রায় দুর্জয়,ইউনিয়ণ যুবলীগ যুগ্ম আহ্বায়ক কামরুল বক্স,মজিদপুর গ্রামের বশর মিয়া,কাছা মিয়া,ফটিক মিয়া,নুর গনি,আব্দুল মান্নান,মুকুল দেব,আব্দুল করিম,হাকিম আলী,রেজাউল করিম,হাছন আলী,মিজানুর রহমান, রেজু মিয়া,মাহবুবুর রহমান, সায়েক আলী প্রমুখ।


পরে অতিথিরা খাশিলা টাইগার ফুটবল ক্লাবের অধিনায়ক আছকির মিয়া ও খেলোয়ারদের হাতে চ্যাম্পিয়ান পুরস্কার হিসেবে একটি টেলিভিশন ও রানার্সআপ দল মজিদপুর ইয়াং স্টার ফুটবল দলের অধিনায়ক রাজ মিয়াসহ খেলোয়ারদের হাতে ট্রফি তুলে দেন অতিথিরা। খেলায় ৩৪টি দল অংশ নেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com