1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মসজিদের গেইট নিয়ে পূর্ব বিরোধের জের ধরে বুধরাইলে গুলিবর্ষণ সংঘর্ষ যুবলীগ নেতাসহগ্রেফতার ২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

মসজিদের গেইট নিয়ে পূর্ব বিরোধের জের ধরে বুধরাইলে গুলিবর্ষণ সংঘর্ষ যুবলীগ নেতাসহগ্রেফতার ২

  • Update Time : শুক্রবার, ২৫ আগস্ট, ২০১৭
  • ১৯৪ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের পূর্ব বুধরাইল গ্রামে মসজিদের গেইট নির্ণাণকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকেলে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষে কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। পুলিশ দু,পক্ষের দুজনকে গ্রেফতার করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায় বুধরাইল (নোয়াগাঁও)গ্রামের হারুন মিয়া ও সিরাজুল ইসলাম খানের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে মসজিদের গেইট নির্ণাণ নিয়ে বিরোধ চলছিল। গতকাল বৃহস্পতিবার দু.পক্ষের লোকজন তুচ্চ বিষয় নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় কয়েক রাউন্ড গুলি ছুঁড়া হয়। খবর পেয়ে জগন্নাথপুর থানার ওসি হারুণ রশিদ চৌধুরীর নেতৃত্বে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এবং উভয়পক্ষের দুজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন সিরাজুল ইসলাম খানের পক্ষে আকলুল মিয়া (৩৩) ও হারুন মিয়ার পক্ষে উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক জুবেদ খান(২৮)।
সংঘর্ষে আহত তজমুল খান (৩৬), সিরাজুল ইসলাম খাঁন(৬০),ও তোফাজ্জুল খাঁন (৩০) মজমিল খাঁন (৩৮)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
জগন্নাথপুর থানা অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গুলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দু.পক্ষের দুজনকে আটক করেছি। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com