1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মাদকবিরোধী অভিযানে র‍্যাবের ৩ সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

মাদকবিরোধী অভিযানে র‍্যাবের ৩ সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই

  • Update Time : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

নরসিংদীর রায়পুরায় মাদকবিরোধী অভিযানে র‌্যাব সদস্যদের ওপর হামলা করে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এ সময় র‌্যাবের ৩ সদস্যকে কুপিয়ে আহত করে হামলাকারীরা।

গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে রায়পুরা উপজেলার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইমরান হোসেন, মাসুম বিল্লাহ ও রায়হান নামে র‍্যাবের ৩ সদস্য আহত হন। আসামির স্বজনদের ধারালো অস্ত্রের কোপে ইমরানের  হাতের তিনটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়।

র‍্যাবের কাছ থেকে ছিনিয়ে নেওয়া আসামির নাম ইউনুস আলী (৪০)। তিনি মাদক মামলার আসামি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১ উত্তরার কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল  মোস্তাক আহমেদ জানান, গ্রেপ্তারের পরই আসামিকে ছিনিয়ে নেওয়ার জন্যই র‍্যাব সদস্যদের ওপর হামলা চালানো হয়। কেন এমন ঘটনা ঘটল, তা জানার চেষ্টা চলছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার র‌্যাব-১ ও নরসিংদীর র‌্যাব-১১ এর একটি যৌথ দল মাদকবিরোধী অভিযানে নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি এলাকায় যায়। এ সময় নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী গ্রামের মাদক ব্যবসায়ী ইউনুস আলীকে আটকের পর নিয়ে আসার সময় তার আত্মীয়-স্বজন ও তার পক্ষের লোকরা ব্যারিকেড দিয়ে র‌্যাব সদস্যদের ওপর হামলা করে তাকে ছিনিয়ে নেয়।

এ হামলায় কনস্টেবল ইমরান হাসানের মাথায় কোপ লাগে এবং তার ডান হাতের তিনটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়। এ ছাড়া মাসুম বিল্লাহ ও রায়হান নামের র‍্যাবের আরও ২ সদস্য আহত হন। পরে তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মাহমুদুল কবির বাসার বলেন, ধারালো অস্ত্রের কোপে মাথার ৩ জায়গায় আঘাত ও ডান হাতের তিনটি আঙুল বিচ্ছিন্ন অবস্থায় র‍্যাব সদস্য ইমরানকে হাসপাতালে আনা হয়েছিল। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত ঢাকায় পাঠানো হয়।

নিলক্ষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান শামীম জানান, গ্রামটি এখন প্রায় পুরুষশূন্য। এর আগেও ওই গ্রামে আসামি ধরতে যাওয়া আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ওপর হামলার নজির আছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন বলেন, র‌্যাবের মাদকবিরোধী অভিযানে আসামি ধরে নিয়ে আসার সময় তাদের ওপর হামলা হয়েছে। এতে ৩ র‌্যাব সদস্য আহত হয়েছে। ইতোমধ্যে র‌্যাব, পুলিশ ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে।

সুত্র সমকাল

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com