1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মৌলভীবাজারে স্কুলে ঢুকে ডিবি পরিচয়ে ছাত্রীদের ইভ টিজিং, যুবকের ৩ মাসের কারাদণ্ড - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১১ অপরাহ্ন

মৌলভীবাজারে স্কুলে ঢুকে ডিবি পরিচয়ে ছাত্রীদের ইভ টিজিং, যুবকের ৩ মাসের কারাদণ্ড

  • Update Time : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ১০০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
মৌলভীবাজারের কুলাউড়ায় এক শতবর্ষী শিক্ষাপ্রতিষ্ঠানের অভ্যন্তরে অযথা ঘোরাঘুরি ও ডিবি পরিচয়ে ছাত্রীদের ইভ টিজিং করার অপরাধে ইমরান আহমেদ (২৭) নামে এক যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে শহরস্থ নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ভেতরে এ ঘটনা ঘটে। ইমরান আহমেদ উপজেলার চাতলগাঁও গ্রামের তবুর মিয়ার ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিদ্যালয়ে ক্লাস চলাকালীন কর্তৃপক্ষের অনুমতি ব্যতিরেকে মোটরসাইকেল নিয়ে বিদ্যালয়ের ভেতরে প্রবেশ করেন ইমরান। এ সময় বিদ্যালয় ভবনের
বারান্দাসহ বিভিন্ন স্থানে অযথা ঘোরাঘুরি করে ছাত্রীদের ডিবি পরিচয় দিয়ে ইভ টিজিং করছিলেন তিনি। একপর্যায়ে একজন ছাত্রীকে নাম ধরে ডাকতে থাকেন তিনি। তখন ছাত্রীরা আতঙ্কিত হয়ে পড়ে।

তাৎক্ষণিক বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন উপজেলা প্রশাসন ও থানা পুলিশকে জানালে বিকেল ৪টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান ঘটনাস্থলে উপস্থিত হন।

এ সময় তিনি বিদ্যালয় কর্তৃপক্ষ, শিক্ষকবৃন্দ, ভুক্তভোগী ছাত্রী ও অভিযুক্ত যুবকের জবানবন্দি নেন। মোবাইল কোর্টে অভিযুক্ত যুবক ইমরান তার বিরুদ্ধে আনীত অভিযোগ স্বীকার করায় তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান। এ ছাড়া শিক্ষার্থীদের আতঙ্কিত করায় তার ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সৌমিত্র কর্মকার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন, সহকারী প্রধান শিক্ষক মো. মোবারক হোসেন, সিনিয়র শিক্ষক মনির আহমদ চৌধুরী, সেলিম আহমদসহ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকবৃন্দ।
ভ্রাম্যমাণ আদালতে কুলাউড়া থানা পুলিশের একটি দল সহযোগিতা করে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান বলেন, ঘটনার সত্যতা পাওয়ায় ইমরান নামের ওই যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে এবং ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com