1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
যুক্তরাজ্যের সাসেস্ক বিএনপির ফাউন্ডার প্রেসিডেন্ট জিল্লুল হকের কুলখানী সম্পন্ন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

যুক্তরাজ্যের সাসেস্ক বিএনপির ফাউন্ডার প্রেসিডেন্ট জিল্লুল হকের কুলখানী সম্পন্ন

  • Update Time : শুক্রবার, ২২ মে, ২০১৫
  • ১০০৭ Time View

স্টাফ রিপোর্টার : যুক্তরাজ্যের সাসেস্ক বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি, প্রবীণ কমিউনিটি নেতা ও সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার স্বজনশ্রী গ্রামের বাসিন্দা আলহাজ্ব জিল্লুল হকের কুলখানী সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার এ উপলক্ষে মরহুমের যুক্তরাজ্যের ব্রাইটন সাসেস্কস্থ বাসভবনে ধর্মীয় কর্মসূচিসহ বাদ জুম্মা সাসেস্ক ওয়ারদিং জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এদিকে, পারিবারিক উদ্যোগে বাদজুম্মা সিলেট নগরীর শিবগঞ্জ সেনপাড়াস্থ বিসমিল্লাহ জামে মসজিদ ও দক্ষিণ বালুচর জামে মসজিদে মিলাদ, দোয়া মাহফিল ও শিরণী বিতরণ এবং গ্রামের বাড়ি জগন্নাথপুর উপজেলার স্বজনশ্রী জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ আলিয়া মাদ্রাসায় প্রতিষ্ঠানের অন্যতম প্রতিষ্ঠাতা এই প্রবীণ কমিউনিটি নেতার রূহের মাগফেরাত কামনায় গত সোমবার থেকে ৭ দিনের ধর্মীয় কর্মসূচি অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, যুক্তরাজ্যের সাসেস্কস্থ বাসায় গত রোববার তিনি অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষনিক তাঁকে ওয়ারদিং হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার বাংলাদেশ সময় ভোরে চিকিৎসাধীন অবস্থায়ই তিনি ইন্তেকাল করেন এবং সেখানকার ডুরিংটন সেমেটারীতে তাঁর দাফন সম্পন্ন করা হয়।
এদিকে, ষাটের দশকের শুরু থেকে স্বাধীনতা পূর্বকালীন তৎকালীন জগন্নাথপুর থানার হলদিপুর ইউনিয়নের নির্বাচিত ইউপি সদস্য ও এলাকার মসজিদ-মাদ্রাসা, স্কুল, কবরস্থান নির্মাণসহ সার্বিক উন্নয়নে অন্যতম উদ্যোক্তা প্রবাসী এ নেতার মৃত্যুতে তাঁর রূহের মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন, জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল হান্নান চৌধুরী সুফি মিয়া, সাবেক চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা বিএনপি নেতা রফিকুল ইসলাম খসরু, বর্তমান চেয়ারম্যান আরশ মিয়া, রানীগঞ্জ ইউপি চেয়ারম্যান মজলুল হক, জগন্নাথপুর উপজেলা হাওর উন্নয়ন পরিষদের আহবায়ক উপজেলা আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম বকুল, দয়ামীর ডিগ্রি কলেজের ইসলামের ইতিহাস বিভাগের অধ্যাপক সাব্বির আহমদ, এমসি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহযোগি অধ্যাপক প্রতাপ চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com