1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্যে সাক্ষাতে স্বপরিবারে এম এ মান্নান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্যে সাক্ষাতে স্বপরিবারে এম এ মান্নান

  • Update Time : শনিবার, ৫ জানুয়ারী, ২০১৯
  • ২৯৭ Time View

স্টাফ রিপোর্টার –
সুনামগঞ্জ -৩ আসনের হ্যাট্রিক সাংসদ সৎ,স্বজন রাজনীতিবিদ ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান মহামান্য রাষ্টপতি আব্দুল হামিদ এর সাথে দেখা করেছেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয় বারের মতো বিজয়ী হয়ে তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এ সৌজন্যে সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। রাষ্ট্রপতির সাথে দেখা করার সময় তার স্ত্রী জুলেখা মান্নান,ছেলে সাহাদাৎ মান্নান অভি উপস্থিত ছিলেন। এম এ মান্নান

শনিবার(৫ জানুয়ারী) দুপুরে বঙ্গভবনে পৌঁছেন এবং রাষ্ট্রপতিকে পরিবারের সদস্যদের সাথে নিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় রাষ্ট্রপতি আব্দুল হামিদ অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের কাছ থেকে সুনামগঞ্জবাসীর খোঁজ খবর নেন।

উল্লেখ্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ এর সাথে দীর্ঘদিনের ঘনিষ্ট পারিবারিক সম্পর্ক রয়েছে। এম এ মান্নান চাকুরী জীবনে কিশোরগঞ্জের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালনের সময় থেকে রাষ্ট্রপতির সাথে সুসম্পর্ক গড়ে উঠে। দুই বছর আগে হাওর অঞ্চলে বোরো ফসল ডুবির ঘটনা ঘটলে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী হিসেবে এম এ মান্নান মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ কে সুনামগঞ্জে নিয়ে এসে কৃষকদের দুর্ভোগের চিত্র দেখান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com