1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শখের মোটরসাইকেল কেড়ে নিল তিন কিশোরের প্রাণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

শখের মোটরসাইকেল কেড়ে নিল তিন কিশোরের প্রাণ

  • Update Time : সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮
  • ২০০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: মাসুদ (১৬), মিজান (১৫) ও আরিফ (১৬)। ওরা তিন বন্ধু। দু’জন দাখিল পরীক্ষার্থী, অন্যজন জেএসসি পরীক্ষার্থী। তাদের শখ মোটরসাইকেল চালানো। তাই বাবা-মার কাছ থেকে টাকা নিয়ে কয়েকদিন আগে একটি ইয়ামাহা (টু-স্ট্রোক) মোটর সাইকেল কেনে তারা। পরীক্ষা শেষে বেশ আনন্দে সেই মোটরসাইকেল চালাচ্ছিল। কিন্তু আনন্দ কেড়ে নিলো তাদের জীবন। রোববার রাতে সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে তাদের।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল চালিয়ে তিনবন্ধুই যাচ্ছিল চট্টগ্রামের দিকে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা তেলবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে তাদের। তখন মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায় মোহাম্মদ আরিফ। সে পাইন্দং এলাকার হাজি ফয়েজ আহমেদ বাড়ির আবুল কালামের পুত্র।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে মাসুদ ও মিজানকে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে মাসুদকেও মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। মাসুদ পাইন্দং এলাকার তাজুর বাড়ির মোহাম্মদ আবু আহমদের পুত্র।

তখন আশঙ্কাজনক অবস্থায় মিজানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে রাত সাড়ে ৯ টার দিকে মারা যায় সে। সেও একই এলাকার আবুল বশরের ছেলে বলে জানান হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক।

মাদ্রাসার শিক্ষক ফোরকান মান্নান জানান, আরিফ ও মাসুদ পাইন্দং হেদায়তুল ইসলাম দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী। আর মিজান তার বাবার চাকরীর সুবাদে হাটহাজারীর মির্জাপুরে থাকতো। সে সরকারহাট উচ্চ বিদ্যালয় থেকে এবছর জেএসসি পরীক্ষা দিয়েছে। স্কুল বন্ধের ছুটিতে তিন বন্ধু মিলে মোটরসাইকেল চালাচ্ছিল। এমন সময় এ দুর্ঘটনা ঘটে।

ফটিকছড়ির পাইন্দং ইউপি চেয়ারম্যান মো. সরোয়ার স্বপন বলেন, বাবা-মায়ের অতি ¯েœহান্ধের কারনে এই তিন ছাত্রের প্রাণ গেল শখের মোটর সাইকেলে। নিহতরা সবাই ছাত্র। তারা ৩ জনই পাইন্দং ইউনিয়নের বাসিন্দা। তাদের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সৌজন্যে মানব জমিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com