1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শাহজালাল মহাবিদ্যালয়ে মিনি গেট টুগেদার - ১৬ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

শাহজালাল মহাবিদ্যালয়ে মিনি গেট টুগেদার – ১৬

  • Update Time : বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮
  • ৫৯৩ Time View

স্টাফ রিপোর্টার :
জগন্নাথপুর উপজেলার শাহজালাল মহাবিদ্যালয়ের
২০১৬ ব্যাচের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সাবেক শিক্ষার্থীদের এক একটি দল তাঁদের প্রিয় কলেজ ক্যাম্পাস ও শিক্ষকদের দেখতে বৃহস্পতিবার
ক্যাম্পাসে অাসেন এবং এ উপলক্ষে ক্যাম্পাসে মিনিগেট টুগেদার- ১৬ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। তাঁদের সম্মানে কলেজের মিলনায়তন কক্ষে পাঁচ শতাধিক বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের অংশ গ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠানে ১২ জন শিক্ষার্থী গান পরিবেশন করেন।এছাড়া সাবেক শিক্ষার্থী সাদিকুর রহমান,শুভ্রদাশ, মিনহাজ অাহমদের সমন্বয়ে শিক্ষার্থীরা স্মৃতিচারন, একক ও দলীয় গান পরিবেশন করেন এবং বিকালে কলেজ ক্যাম্পাসও নির্মানাধীন শহীদ মিনারে ফটো সেশনে অংশ গ্রহন করেন।

মিনি গেট টুগেদার- ১৬ অনুষ্ঠানে শিক্ষার্থীদের সাথে উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো. আব্দুল অাব্দুল মতিন, প্রভাষক এনামুল কবির, শিব্বির অাহমদ, রিংকর রায়,দেবাশীষ রায়, মহিউদ্দিন মাহি, মির্জা অামিনুল হক, নিজামউদ্দিন প্রমুখ। বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের উদ্দেশ্য অধ্যক্ষ মো. অাব্দুল মতিন বিভিন্ন স্মৃতি চারণ করে বলেন,’ দেশে ও দেশের বাইরে অত্র প্রতিষ্ঠানের সাবেক শিক্ষার্থীরা যারা বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছো,চাকুরী করছো সবাই এ প্রতিষ্ঠানের গৌরব ও সাফল্যের উৎস।দেশবিরোধী, সমাজ বিরোধী,মাধকবিরোধী কর্মকান্ডে তোমরা রাষ্ট্রকে সহায়তা করবে। মুক্তিযুদ্ধের চেতনায় তোমাদের পথচলা যেন সফল হয় । এই প্রতিষ্ঠানে অামরা তোমাদের যেভাবে পথের সন্ধান দেখিয়েছি। তোমরা তোমাদের সেবা দিয়ে দেশকে তাঁর পাওনা ফিরিয়ে দিতে কোন দিন ভুল করবেনা। যখন মনে পড়বে চলে এসো তোমাদের প্রিয় ক্যাম্পাসে।
মিনি গেট টুগেদার- ১৬ তে অংশগ্রহনকারী সাবেক শিক্ষার্থীরা হচ্ছেন সাদিকুর রহমান, সালেক হোসেন রায়হান, সাকের অাহমদ,মিনহাজ অাহমদ,মুক্তার হোসেন ,জহিরুল ইসলাম,রেজাউল হক,শুভ্রদাশ, মিফতাউল জান্নাত,শিপা বেগম,লিপিরানী দাশ,কনিকা বৈদ্য রূপা, পিংকী রানী নাথ,মনিকা রানী নাথ, তানিয়া অাক্তার,নেহারুন অাক্তার রুহি,শাজনারা অাক্তার,সাদিয়া ইসলাম,নোমান অাহমেদ, সুরমা বেগম, সেলিম অাহমদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com