1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আকমল হোসেনকে সংবর্ধনা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আকমল হোসেনকে সংবর্ধনা

  • Update Time : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০১৬
  • ২৪৩ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মনোনীত হওয়ায় বাংলাদেশ আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন জগন্নাথপুর উপজেলা শাখার উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীরেন্দ্র কুমার দে। উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবীদ সিদ্দিক আহমদ। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আকমল হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি হরমুজ আলী, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সিরাজুল হক, সৈয়দ সাব্বির আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সুজিত রায়, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা, প্রবাসী আওয়ামীলীগ নেতা আ.স ম আব্দুল তাহিদ, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, আশারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আবু ঈমানী।
24-02y অন্যান্যোর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক হাজী আব্দুল জব্বার, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক বিজন কুমার দে, শ্রমিকলীগ সভাপতি নুরুল হক, সহ-প্রচার সম্পাদক ফিরোজ আলী,জগন্নাথপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সফিকুল হক পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া, পাইলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল তাহিদ,আশারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবুল খয়ের ইসরাইল, সৈয়দপুর শাহার পাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মনোয়ার আলী, রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুন্দর আলী,চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলা উদ্দিন,মীরপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বাবুল মিয়া,পাটলী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জমশেদ মিয়া তালুকদার,কলকলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল ইসলাম,উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন,সহ-সভাপতি এম ফজরুল ইসলাম,কাউন্সিলর দিলোয়ার হোসাঈন, সাংবাদিক আব্দুল হাই, জগন্নাথপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক অমিত দেব, পৌর যুবলীগ নেতা আকমল হোসেন,উপজেলা ছাত্রলীগ সন্মেলন প্রস্তুুতি কমিটির সভাপতি শাহ সাহেদ,সহ-সভাপতি সাফরোজ ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক রুমেন আহমদ, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল মুকিত।
24-03স্বাগত বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ। অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলোওয়াত করেন উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল মালিক, গীতা পাঠ করেন শিক্ষক গনেশ চক্রবর্তী। সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রবীণ রাজনীতিবীদ সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ বলেন, জগন্নাথপুর উপজেলাবাসী যোগ্য ব্যক্তিকে জনপ্রতিনিধি নির্বাচিত করার সুফল পেয়েছেন। আমরা আজ আনন্দিত যে আমাদের ভোটে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন সিলেট বিভাগের শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়ে জগন্নাথপুর উপজেলাবাসীর ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। তিনি বলেন, আমরা আশাবাদী তিনি জাতীয় পর্যায়েও আমাদের জন্য সুনাম বয়ে আনবেন। প্রধান অতিথি সকল জনপ্রতিনিধিদেরকে সততার সহিত এলাকার উন্নয়নে কাজ করে এধরনের সুনাম বয়ে আনার আহ্বান জানান। সংবর্ধিত অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আকমল হোসেন বলেন, এই স্বীকৃতি আমার প্রিয় সংগঠন আওয়ামীলীগ অঙ্গসংগঠনসহ জগন্নাথপুরের সর্বস্তরের মানুষের। যারা আমাকে এ উপজেলার শিক্ষার কল্যাণে কাজ করার সুযোগ করে দিয়েছিলেন তাদের কাছে আমি কৃতজ্ঞ। তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকারী সময়ে শিক্ষাসহ সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছি। তিনি শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় উপজেলা পরিষদ ও শিক্ষা বিভাগের সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে শিক্ষার উন্নয়নে আরো বেশী কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেনকে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সন্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়াও নবনির্বাচিত ইউনিয়ন চেয়ারম্যানদেরকে ক্রেষ্ট প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com