1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শ্রীরামসি হাইস্কুল এন্ড কলেজে সিসি ক্যমেরা উদ্বোধন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

শ্রীরামসি হাইস্কুল এন্ড কলেজে সিসি ক্যমেরা উদ্বোধন

  • Update Time : রবিবার, ২২ অক্টোবর, ২০১৭
  • ২০৭ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলার শ্রীরামসী হাইস্কুল এন্ড কলেজে ১ লক্ষ ১৫ হাজার টাকা ব্যায়ে আরশ আলী স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা লন্ডন প্রবাসী সোহেল আহমদের উদ্যেগে ১৫টি সিসি ক্যামেরা প্রদান করা হয়েছে। অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি গতকাল সিসি ক্যামেরা কার্যক্রম উদ্বোধন করেন।
শ্রীরামসী হাইস্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটিরি সভাপতি, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেন এর সভাপতিত্বে ও বাংলাদেল টেলিভিশনের প্রোগ্রাম প্লানার মনজুরুল আমিন দোয়েলের পরিচালানায় এ উপলক্ষে এক সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেল সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম বিল্লাহ।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের অধ্যক্ষ হাজের আলী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু,শ্রীরামসী বাজার পরিচালনা কমিটির সভাপতি বাবুল আহমেদ,বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আজাদ মিয়া ,ইউপি সদস্য শাহাবুদ্দিন,ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান,রাহেল আহমদ,শায়েক আহমদ,শাহেদ আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এম মান্নান সিসি ক্যামেরার গুরুত্ব ও প্রবাসীদের অবদানের কথা সবার সামনে তুলে ধরেন।

অনুষ্ঠান শেষে সকলের শান্তি কামনা করে মোনাজাত করা হয়। এর আগে মন্ত্রী মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ে তাকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com