1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সাবেক এমপি শফিকের গাড়িতে হামলার ঘটনায় -গ্রেফতার ১ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

সাবেক এমপি শফিকের গাড়িতে হামলার ঘটনায় -গ্রেফতার ১

  • Update Time : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৯০ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীর গাড়ি ভাংচুরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাতে নগর পুলিশের কোতোয়ালী মডেল থানায় মামলাটি দায়ের করেন তার ব্যক্তিগত সহকারি কবিরুল ইসলাম কবির।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ তথ্য নিশ্চিত করে জানান, গত রাতে অজ্ঞাতনামা ৪০-৫০জনকে আসামী করে মামলা করা হয়েছে। এঘটনায় আজ সকালেই একজনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, শনিবার বিকেলে পরিবহন ধর্মঘট স্থগিতের পর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী পুলিশ কমিশনারের কার্যালয়ে বৈঠক শেষে ওসমানীনগর যাওয়ার উদ্দেশ্যে তার ল্যান্ড ক্রুজার জিপযোগে রওয়ানা হন। তার গাড়ির আগে পুলিশের একটি গাড়ি ছিল।

সোবহানীঘাট মেন্দিবাগ সড়কের মধ্যখানে পৌঁছামাত্র প্রথমে পুলিশের গাড়িতে হামলা হয়। তাকে বহনকারী গাড়ি ঘুরাতে না ঘুরাতে ওই গাড়িতেও ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে শ্রমিকরা। এতে তার গাড়ি ক্ষতিগ্রস্থ হয়।

এঘটনার পর মূল ধারার শ্রমিক নেতারা শ্রমিক নেতা আবু সরকারকে দায়ী করছেন। তারা তাকে গ্রেফতার করে আইনের আওতায়ও নিয়ে আসার আহবান জানিয়েছেন। রাতেই সংগঠন থেকে তাকেসহ বিশজনকে আজীবনের জন্য বহিস্কার করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com