1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ভূয়া ! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ভূয়া !

  • Update Time : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৬
  • ২৪৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে সম্প্রতি এমন খবর গণ্যমাধ্যমে প্রকাশ করা হয়েছে। সিলেট জেলা ছাত্রদলের সভাপতি অ্যাডভোভেট সাঈদ আহমেদ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের বিষয়টি জানিয়েছিলেন।

তবে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের খবরটি ভুয়া বলে দাবি করেছে সিলেট বিভাগীয় ছাত্রদলের নেতারা। শনিবার গণ্যমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তারা এ দাবির কথা জানান।

বিবৃতিদাতারা হলেন- বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল (সিলেট বিভাগ) সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব), সহ-সাধারন সম্পাদক আহমদ চৌধুরী ফয়েজ ও সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম নাচন।

সিম্প্রতি প্রকাশিত বিভিন্ন মাধ্যমে ভিত্তিহীন সংবাদে বিভ্রান্ত না হওয়ার আহব্বান জানিয়েছেন ছাত্রদলের নেতারা বলেন, ‘সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের মেয়াদ শেষ হচ্ছে আজ। তাই মেয়াদ উর্ত্তীণ কমিটি নিয়ে নেতাকর্মীদের মধ্যে ভূল বুঝাবুঝির কোন সুযোগ নেই।’

বিবৃতিতে তারা আরো বলেন, ‘যদি এই কমিটির ভিত্তি থাকতো তা হলে কেন্দ্রীয় দায়িত্বশীল নেতৃত্বে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করতেন।’

কমিটি নিয়ে কেন্দ্রীয় সভাপতি ও সাধারন সম্পাদকের সাথে আলাপ আলোচনা অব্যাহত রয়েছে জানিয়ে সিলেট বিভাগীয় ছাত্রদলের নেতারা বলেন, ‘অচিরেই নতুন আঙ্গিকে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলকে ঢেলে সাজানো হবে। দলের ত্যাগী পরীক্ষিত, মেধাবীদের পরামর্শক্রমে সিলেট ছাত্রদলের হারানো ঐতিহ্যকে ফিরিয়ে আনতে সর্বশক্তি নিয়োগ করবো।’

প্রসঙ্গত, ২০১৪ সালের ১৮ সেপ্টেম্বর সিলেট জেলা ছাত্রদলের ৮ সদস্যের এবং মহানগর ছাত্রদলের ৮ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। এরপর কমিটির নির্ধারিত মেয়াদ দুই বছর পেরিয়ে যাওয়ার মাত্র ৯ দিন আগে গত ৮ সেপ্টেম্বর পূর্ণাঙ্গ হলো কমিটি করা হয়েছে বলে জানিয়েছিলেন সিলেট জেলা ছাত্রদলের সভাপতি এডভোকেট সাঈদ আহমদ।

তিনি জানিয়েছিলেন, সিলেট জেলা ছাত্রদলের ৩৯১ সদস্য বিশিষ্ট এবং মহানগর ছাত্রদলের ৩৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছে কেন্দ্র।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com