1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জের শাল্লা উপজেলায় কামারগাও গ্রামে সংঘর্ষের ঘটনায় নিহত ২ জন, আহত ১৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় কামারগাও গ্রামে সংঘর্ষের ঘটনায় নিহত ২ জন, আহত ১৫

  • Update Time : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০১৬
  • ৩২০ Time View

আল-হেলাল,সুনামগঞ্জ থেকে : সুনামগঞ্জের শাল্লা উপজেলায় কামারগাঁও গ্রামে (চুরের গ্রামে) আধিপত্য বিস্তারকে কেন্দ্রে করে পূর্ব বিরোধের জের ধরে দুপক্ষের সংঘর্ষে জলিল মিয়া (৪০) ও জার্মান মিয়া (৪৮) নামে ২ ব্যাক্তি নিহত হয়েছেন এবং আরো ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এদিকে বিকেল ৫টায় কামারগাও গ্রামের প্রতিপক্ষ হান্নান গ্রুপের লোক হিসেবে পরিচিত এলামদর মিয়ার ছেলে জার্মান মিয়া (৩৫)”র লাশ গ্রামের পাশে হাওরের জমিতে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শাল্লা থানা পুলিশ ঘটনাস্থলে রওয়ানা দিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কামারগাঁও গ্রামের (চুরের গ্রামের) গিয়াস উদ্দিনের ছেলে তাহের মিয়ার সঙ্গে একই গ্রামের মুনাফ মিয়ার ছেলে জলিল মিয়ার জমি নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে সকাল ৬টায় ১ম দফায় এবং সাড়ে ১০টার দিকে ২য় দফায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই জলিল মিয়া মারা যান এবং বিকেল ৫টায় হাওর থেকে জার্মান মিয়ার লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেন।

এ ব্যপারে শাল্লাা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ প্রথম ১ জনের লাশ উদ্ধার করেছে এখন হাওরে আরেক জন লোকের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন আমাদেরকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি আরো বলেন নিহত জলিলের বিরোদ্ধে ৫টি মামলা রয়েছে এবং সে ওয়ারেন্টভুক্ত আসামী। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com