1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে ইয়াবাসহ ২ কলেজ শিক্ষার্থী আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

সুনামগঞ্জে ইয়াবাসহ ২ কলেজ শিক্ষার্থী আটক

  • Update Time : সোমবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২২১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সুনামগঞ্জে ইয়াবার চালানসহ নর্থ ইস্ট আইডিয়াল কলেজের দুই শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। রোববার দিবাগত রাত পৌনে ১টার দিকে আটক দুজন ও পলাতক কলেজ শিক্ষার্থীসহ চারজনের বিরুদ্ধে সুনামগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে।

আটককৃতরা হলেন, জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী ছড়ারপার গ্রামের আবদুল মোতালেবের ছেলে সাখাওয়াত হোসেন ও পার্শ্ববর্তী পুরান লাউড় পশ্চিমপাড়ার জামাল হোসেনের ছেলে শাহজাহান মিয়া। আটকৃতদের মধ্যে সাখাওয়াত জেলা শহরের নর্থ ইস্ট আইডিয়াল কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ও শাহজাহান একই কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

সদর মডেল থানার ওসি মো. শহীদুল্লাহ জানান, সদর উপজেলার ধোপাখালী থেকে এসআই আবদুল হান্নানের নেতৃত্বে রোববার সন্ধ্যায় ৯০ পিস ইয়াবাসহ সাখাওয়াত ও শাহজাহান মিয়াকে আটক করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com