1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে বৃক্ষমেলার উদ্বোধন করলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

সুনামগঞ্জে বৃক্ষমেলার উদ্বোধন করলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান

  • Update Time : বুধবার, ১৯ আগস্ট, ২০১৫
  • ৪০৯ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: পাহাড় সমতল উপকূলে, গাছ লাগাই সবাই মিলে। দিন বদলের বাংলাদেশ ফল বৃক্ষে ভরবো দেশ’- এই প্রতিপাদ্য নিয়ে এবার দেশব্যাপী বৃক্ষরোপন অভিযান শুরু হয়েছে। বুধবার সকালে সুনামগঞ্জে সপ্তাহব্যাপি এ বৃক্ষরোপন অভিযান ও ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করেন সুনামগঞ্জ-৩ আসনের সাংসদ, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। সুনামগঞ্জ জেলা প্রশাসন, বন বিভাগ ও কৃষিসম্প্রসারন অধিদপ্তরের উদ্যোগে এ উপলক্ষ্যে বুধবার সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিন করে স্থানীয় শহিদ আবুল হোসেন মিলনায়তনে এসে শেষ হয়। মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান।বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক দেবজিৎ সিংহ প্রমুখ।
প্রতিমন্ত্রী উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পরিবেশ রক্ষায় কাজ করতে হবে। প্রতিবেশ ও পরিবেশ থেকে বাস্তবমুখি শিক্ষা নিয়ে কর্মক্ষেত্রে কাজে লাগাতে হবে। শুধু গাড়ি বাড়ি দিয়েই মানুষ সভ্য হতে পারে না। এজন্য দরকার সুশিক্ষা। আর প্রকৃতিই এই সুশিক্ষার পাঠশালা বলে তিনি মন্তব্য করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com