1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে ভারতীয় গরুর চালানসহ চোরাই মালামাল জব্দ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

সুনামগঞ্জে ভারতীয় গরুর চালানসহ চোরাই মালামাল জব্দ

  • Update Time : শনিবার, ৩ আগস্ট, ২০১৯
  • ৩২২ Time View

বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি বাংলাদেশ সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় গরু ও কাঁচা মাছের চালানসহ বিপুল পরিমাণ চোরাই মালামাল আটক করেছে। আটককৃত মালামালের মূল্য প্রায় সাড়ে পাঁচ লাখ টাকা।

শুক্রবার বিজিবি ব্যাটালিয়ন হেড কোয়ার্টার্সের মিডিয়া সেল জানায়, দোয়ারাবাজারের মাঠগাঁও বিওপির বিজিবি টহল দল বৃহস্পতিবার ভোররাতে সীমান্তবর্তী চৌকীরঘাট এলাকা থেকে ৩৭ ঘনফুট ভারতীয় চোরাই গোল কাঠ আটক করেছে।

একই উপজেলার বাগানবাড়ি বিওপির বিজিবি টহল দল বাগানবাড়ি সীমান্তের ওপারে ভারতে পাচারকালে বিভিন্ন প্রজাতির ১০৪ কেজি মাছের চালান আটক করেছে।

অপরদিকে একই উপজেলার বাঁশতলা বিওপির বিজিবি টহল দল বাঁশতলার দক্ষিণ কলোনি এলাকা থেকে ৮০ বিড়া ভারতীয় খাঁসিয়া পান ও সীমান্তবর্তী ঝুমগাঁও এলাকা থেকে ৬টি গরু আটক করেন।

বিজিবি অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম জানান, সরকারের উচ্চ পর্যায়ের নির্দেশনার আলোকে বৈধ কিংবা অবৈধ যে কোন উপায়ে যাতে দেশের বাইরে থেকে কোরবানির ঈদকে সামনে রেখে চোরাকারবারিরা গবাদি পশু বা গরুর চালান নিয়ে এসে দেশীয় খামার মালিকদের আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত না করতে পারে সেজন্য গোটা জেলার সীমান্ত এলাকায় মাদক, হুন্ডি, গবাদি পশুসহ যেকোনো ধরনের চোরাচালান ও অপতৎপরতা প্রতিরোধে বিজিবির নিয়মিত টহল ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com