1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জ-৩ আসনে বিএনপির প্রার্থীতা চাইলেন ফারুক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

সুনামগঞ্জ-৩ আসনে বিএনপির প্রার্থীতা চাইলেন ফারুক

  • Update Time : শুক্রবার, ২১ জুলাই, ২০১৭
  • ১৯৭ Time View

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ফারুক আহমদ বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে সুনামগঞ্জ-৩ (দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুর) আসনে এলাকার জনগণ বিএনপির প্রার্থী চায়। তিনি বলেন, ঐক্যের কোন বিকল্প নাই, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাধারণ স¤পাদকের নেতৃত্বে জেলার প্রত্যেকটি উপজেলার বিএনপি ও অঙ্গ সংগঠনকে ঐক্যবদ্ধ করার যে প্রক্রিয়া শুরু হয়েছে তার সুফল ইতোমধ্যে বিভিন্ন উপজেলা থেকে পাওয়া যাচ্ছে।
বৃহ¯পতিবার বিকাল ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা একটি কমিউনিটি সেন্টারে উপজেলা ছাত্রদলের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
সভায় উপজেলা বিএনপির সাংগঠনিক স¤পাদক ও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ স¤পাদক
আবুল কাশেমের সভাপতিত্বে, ছাত্রদল নেতা নাছির উদ্দিন, মানছুর আহমদ ও জাফর আহমদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক স¤পাদক শিহাব খাঁন, উপজেলা বিএনপির সহ সভাপতি ইলিয়াছ মিয়া, পাথারিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ স¤পাদক ফখর উদ্দিন কনু শাহ, জেলা জিয়া সমাজ কল্যাণ পরিষদের আহ্বায়ক সলিব নুর বাচ্চু, উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ স¤পাদক তোফায়েল আহমদ, প্রচার স¤পাদক দিদার চৌধুরী, উপজেলা ইলিয়াছ মুক্তি সংগ্রাম পরিষদের আহ্বায়ক তফজ্জুল হোসেন কিবরিয়া, পশ্চিম পাগলা ইউনিয়ন বিএনপির সাধারণ স¤পাদক শফিকুল ইসলাম, বিএনপি নেতা জয়নাল আবেদীন, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহবুবুল আলম সৌরভ।
সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি নেতা আক্সগুর মিয়া, নুর উদ্দিন, উপজেলা ছাত্রদল নেতা হুমায়ূন আহমদ, জসীম উদ্দিন, শুয়েব আহমদ, লিটন আহমদ, হারুন রশিদ, ফয়সল আহমদ অনিক, মঈনুল ইসলাম হাসান, শ্যামল চৌধুরী, আলী আমজদ, সিলেট মদনমোহন কলেজ ছাত্রদল নেতা নোমান আহমদ, ছাত্রদল নেতা এওয়ার হোসেন, রিপন আহমদ, পাবেল আহমদ, রাসেল আহমদ, মুরাদ আহমদ, আক্তারুজ্জামান, শাহ আলম, রাজিব আহমদ, জাহিদুল ইসলাম, হাসান আলী, কাওছার আহমদ সহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com