1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
৩ কোটি ৪৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত জগন্নাথপুর উপজেলা পরিষদের নতুন ভবনের উদ্বোধন বৃহস্পতিবার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

৩ কোটি ৪৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত জগন্নাথপুর উপজেলা পরিষদের নতুন ভবনের উদ্বোধন বৃহস্পতিবার

  • Update Time : বুধবার, ১৪ জুন, ২০১৭
  • ১৭০ Time View

স্টাফ রির্পোটার::: জগন্নাথপুর উপজেলা পরিষদের নতুন ভবন আজ বৃস্পতিবার উদ্বোধন হতে যাচ্ছে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ৩ কোটি ৪৭ লাখ টাকা ব্যয়ে ৪ তলা বিশিষ্ট এ আধুনিক ভবনের উদ্বোধন করবেন স্থানীয় সাংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম,এ মান্নান। স্থানীয় এলজিইডি সুত্র জানায়, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম,এ মান্নানের প্রচেষ্টায় ২০১২ সালে জগন্নাথপুর উপজেলা পরিষদের নতুন ভবন নির্মানের ট্রেন্ডার আহবান করা হলে ঢাকার জিআর ট্রেডিং নামে একটি টিকাদারী প্রতিষ্টান কাজটি পান। ওই বছরের জুলাই মাসে ভবনের কাজ শুরু হয়। চলতি বছরের মে মাসে ভবনের কাজ সস্পন্ন হয়েছে। তবে পরিষদের একটি হলরুল নির্মানের কাজ এখনো হয়নি।
জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী কর্মকর্তা রফিকুল ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, চারতলা বিশিষ্ট জগন্নাথপুর উপজেলা পরিষদের নতুন এই আধুনিক ভবনের নির্মান কাজ ইতিমধ্যে শেষ হয়ে গেছে। পরিষদের হলরুম জায়গা নির্ধারিত না হাওয়ায় হলরুমের কাজ হয়নি। অচিরেই জায়গা নির্ধারন করে হলরুমে নির্মান কাজ শুরু হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com