1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জেলা পরিষদ নির্বাচন সুনামগঞ্জে সর্বপ্রথম মনোনয়নপত্র দাখিল করলেন সাংবাদিক আল-হেলাল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

জেলা পরিষদ নির্বাচন সুনামগঞ্জে সর্বপ্রথম মনোনয়নপত্র দাখিল করলেন সাংবাদিক আল-হেলাল

  • Update Time : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০১৬
  • ২২১ Time View

সুনামগঞ্জ প্রতিনিধি:

জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জে সর্বপ্রথম মনোনয়নপত্র দাখিল করেছেন সাংবাদিক আল-হেলাল। তিনি সুনামগঞ্জ জেলা পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য প্রার্থী। সোমবার বিকেলে অফিস চলাকালীন সময়ে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার শেখ রফিকুল ইসলামের নিকট আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র দাখিল করেন। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি কবি জসিম উদ্দিন দিলীপ, প্রচার সম্পাদক সাংবাদিক রাজু আহমেদ রমজান, বিশ্বম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মহিবুর রহমান ও জেলা নির্বাচন অফিসের অফিস সহকারী মোঃ সাইদুর রহমান প্রমুখ।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, জেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে সোমবার (২৮ নভেস্বর) পর্যন্ত চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হলেন- জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট, চঞ্চলা দাস ও আহাব হোসেন চৌধুরী। এছাড়া সাধারণ সদস্য পদে ৫৮ জন ও সংরক্ষিত সদস্য পদে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন সোমবার পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করেননি বলে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়।

জানা গেছে, মনোনয়নপত্র দাখিলের প্রথমদিনে সোমবার বিকেল ৫টা পর্যন্ত একজন সদস্য প্রার্থী আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র দাখিল করেন।

এ প্রসঙ্গে সাংবাদিক আল-হেলাল বলেন,সম্ভাব্য সকল প্রার্থীগণ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ঠিকই কিন্তু নির্ধারিত দিন (২৮ নভেস্বর) কোনো প্রার্থীই মনোনয়নপত্র দাখিল করেননি। সুনামগঞ্জ জেলায় ও সারাদেশে মনে হয় আমিই সর্বপ্রথম মনোনয়নপত্র দাখিল করে ইতিহাসের অংশ হলাম। আমি সকলের দোয়া প্রত্যাশী।

উল্লেখ্য, আল-হেলাল বাংলাদেশ মানবাধিকার কমিশন জেলা শাখার সাধারণ সম্পাদক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলা শাখার সভাপতিসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন। এছাড়া জাতীয় দৈনিক আলোকিত বাংলাদেশ-এর জেলা প্রতিনিধি হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্বপালন করে যাচ্ছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com