1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
স্বামীর স্বপ্ন পূরণ করতে চাই -জয়া সেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনাম:
হবিগঞ্জে গোসল করতে নেমে দুই ভাই নিখোঁজ/ একজনের মরদেহ উদ্ধার জগন্নাথপুরে আবদুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী পালিত জগন্নাথপুরে আইডিয়াল কম্পিউটার ইনস্টিটিউটের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে আটটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুনামগঞ্জে বিএনপির তিন প্রার্থী বহিষ্কার সৃষ্টিজগতে আল্লাহর সবচেয়ে বড় নিয়ামত গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ

স্বামীর স্বপ্ন পূরণ করতে চাই -জয়া সেন

  • Update Time : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৭
  • ১৮৯ Time View

টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
দিরাই-শাল্লা আসনের সংসদ সদস্য ড. জয়া সেন গুপ্তা বলেছেন, ‘দুর্গম হাওর এলাকার অবকাঠামো উন্নয়ন, স্বাস্থ্য, শিক্ষাসহ সবধরনের উন্নয়নে আমার স্বামী সুরঞ্জিত সেনগুপ্ত সম্পৃক্ত ছিলেন। তার অনেক স্বপ্ন ও উন্নয়ন তাঁর মৃত্যুতে অসমাপ্ত রয়ে গেছে। দিরাই-শাল্লা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে আমি সেই স্বপ্ন পূরণে কাজ করতে চাই। আমৃত্যু আওয়ামী লীগের প্রতি বিশ্বস্ত আমার স্বামী আমাকেও আওয়ামী লীগের আদর্শ বাস্তবায়নে কাজ করার জন্য প্রভাবিত করেছেন। আশা করি আমাকে আমার স্বামীর অপূর্ণ স্বপ্ন পূরণে কাজ করার সুযোগ দিবেন।’ তিনি বলেন, ভাটি বাংলা সংগঠনগুলো আমার স্বামীর প্রাণ, তাই আমি সব সময় স্বপ্ন পূরণে কাজ করতে চাই, আপনাদের সহযোগিতা আমার একান্ত দরকার।
শুক্রবার সন্ধ্যায় সিলেট নগরীর মদিনা মার্কেটস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে ভাটি বাংলা ছাত্র-ছাত্রী পরিষদের উদ্যোগে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ভাটি বাংলা ছাত্র-ছাত্রী পরিষদের সভাপতি অধির চন্দ্র দাসের সভাপতিত্বে ও সহ সভাপতি কামদেব দাস দেবু এবং সিনিয়র সদস্য জার্নাল চৌধুরী জনির যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শাল্লা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিন চন্দ্র দাস, সাবেক কাউন্সিলর জগদিশ চন্দ্র দাস, সিলেট সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, শাল্লা উপজেলার সাধারণ সম্পাদক আল-আমিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এওর মিয়া, দিরাই উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও জগদল ইউপি চেয়ারম্যান শিবলী আহমেদ বেগ, সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা বিশিষ্ট সমাজসেবক সুদীপ দেব, দক্ষিণ সুনামগঞ্জ শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, রতি লাল দাস রতি, শাবিপ্রবি ছাত্র লীগের সাবেক আহ্বায়ক মলয় দাস, সুবীর তালুকদার, সঞ্জয় চৌধুরী, শাবিপ্রবির যুগ্ম সম্পাদক মৃন্ময় দাস ঝুটন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com