1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দক্ষিন সুরমায় আবাসিক হোটেলে আটকে রেখে তরুণী ধর্ষণ, আটক-২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে আটটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুনামগঞ্জে বিএনপির তিন প্রার্থী বহিষ্কার সৃষ্টিজগতে আল্লাহর সবচেয়ে বড় নিয়ামত গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ

দক্ষিন সুরমায় আবাসিক হোটেলে আটকে রেখে তরুণী ধর্ষণ, আটক-২

  • Update Time : শুক্রবার, ৪ মে, ২০১৮
  • ২২৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: সিলেটের দক্ষিণ সুরমায় তরুণী ধর্ষণের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ।

গতকাল  বৃহস্পতিবার দক্ষিণ সুরমার আল-তকদির আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয় হয়েছে।

পুলিশ জানায়,  একটি আবাসিক হোটেলে বিয়ের প্রলোভনে এক তরুণীকে ১১দিন ধর্ষণ করা হয়েছে এমন অভিযোগের প্রেক্ষিতে সিলেটের দক্ষিণ সুরমা থানা পুলিশ বৃহস্পতিবার রাত ১০ টায় তাদেরকে আটক করে। আটককৃতরা হলেন, সুনামগঞ্জের দিরাই উপজেলার জসীম উদ্দিন ও সিলেটের দক্ষিণ সুরমার চাঁনীঘাটস্থ হোটেল আল তকদিরের মালিক সৈয়দ নিয়াজ উদ্দিন।

এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল জানান, ধর্ষণের শিকার তরুণী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। এতে ৪ জনকে আসামী করা হয়।

জসীম ও  নিয়াজ ছাড়া মামলার অন্য দুই আসামিরা হলেন, হোটেল আল তকদিরের কর্মচারী জাকির ও নূর মিয়া।

মামলার বিবরণ থেকে জানা যায়,  সিলেটের গোয়াইনঘাট থানার ঠাকুর বাড়ির এক তরুণীর (১৯) সাথে মোবাইল ফোনে প্রেম হয় জসীম উদ্দিনের। জসীম প্রেম প্রতারণা ও বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২০ এপ্রিল ওই তরুণীকে হোটেল আল-তকদিরে উঠায়। এখানে তাকে দীর্ঘ ১১ দিন আটকে রেখে জসীম ও তার সহযোগীরা তাকে ধর্ষণ করে। গত ৩০ এপ্রিল কৌশলে হোটেল থেকে বের হয়ে ওই তরুণী তার পরিচিত বান্ধবী নাছিমার আশ্রয়ে গিয়ে বৃহস্পতিবার দক্ষিণ সুরমা থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com