1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেট জেলা আইনজীবি সমিতির নির্বাচন: সভাপতি জামিল, সম্পাদক হোসেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

সিলেট জেলা আইনজীবি সমিতির নির্বাচন: সভাপতি জামিল, সম্পাদক হোসেন

  • Update Time : শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯
  • ১৫৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপি নির্বাচন শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়। ঘোষিত ফলাফলে এডভোকেট জামিলুল হক জামিল ৪৫৩ ভোট পেয়ে সভাপতি ও এডভোকেট হোসেন আহমেদ ৫৯০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সমিতির ২নং বার হলের দ্বিতীয় তলার লাইব্রেরী ও তৃতীয় তলায় হল রুমে এই ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সহ সভাপতি ১ পদে মো. মুছলেহ উদ্দিন ও লাইব্রেরী সম্পাদক পদে আব্দুল করিম আকবরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। সহ-সভাপতি (২) এখলাসুর রহমান ৬১৬ ভোট পেয়ে ও যুগ্ন সম্পাদক জোহরা জেসমিন ৪৩৭ ভোট ও শঙ্কর লাল দাশ ৪৪৪ ভোট পেয়ে নির্বাচিত হন।

নির্বাচনে সমাজসেবা বিষয়ক সম্পাদক সৈয়দা রাশিদা সাঈদা খানম ৬০৩ ভোট, সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক আরী হায়দার ফারুক ৪৫৮ ভোট, সহ-সম্পাদক সাইফুর রহমান রানা ৭০৫ ভোট, রবিউল ইসলাম ৬০৯ ভোট ও আব্দুল্লাহ আল হেলাল ৫৬০ ভোট পেয়ে নির্বাচিত হন।

প্রধান নির্বাচন কমিশনার আলী মোস্তফা মিশকাতুন নুর চৌধুরী ৬৭০ ভোট, সহ নির্বাচন কমিশনার মোখলেসুর রহমান ৬১৬ ভোট ও নেপাল চন্দ্র চন্দ ৫৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত কার্যকরী সদস্যবৃন্দ হলেন- মো. আখতার হোসেন খান, মো. আজিজুর রহমান, মো. আব্দুল মান্নান চৌধুরী, এ এস এম আব্দুল গফুর, মো. ওবায়দুর রহমান, গৌর বিকাশ চৌধুরী, মো. ছয়ফুল হোসেন, মো. জমিরুল ইসলাম, ড. দিলীপ কুমার দাশ চৌধুরী, দীনা ইয়াসমিন, মো. ফজলুর রব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com