1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নকল পণ্য কারখানার মালামাল জব্দ, আটক ১ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন

নকল পণ্য কারখানার মালামাল জব্দ, আটক ১

  • Update Time : শুক্রবার, ১৪ জুন, ২০১৯
  • ৩০২ Time View

চাঁদপুর শহরের নিউ ট্রাকরোড মস্তানবাড়ী এলাকায় কোস্টগার্ড টহল সদস্যরা অভিযান চালিয়ে নকল পণ্য কারাখানার সন্ধান পেয়েছেন। এতে বিপুল পরিমান পলিথিনসহ মালামাল জব্দ ও  মাকসুদা বেগম (৪০)  নামে এক জনকে আটক করেছেন।

আজ শুক্রবা দুপুর ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এই অভিযান পরিচালনা করেন।

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবিদা সিফাত জানান, দীর্ঘদিন ওই মোস্তান বাড়ী সংলগ্ন মনসুর মোস্তানের বাড়ীতে ভাড়াটিয়া জনৈক মোতালেব অভিজাত ব্র্যান্ডের চাপাতার প্যাকেট, গ্যাঞ্জির লেবেল লাগিয়ে বাজারজাত করতেন। অভিযানকালে ওই বাসার একটি গোডাউন থেকে ৭৫বস্তা চা পাতা ও পলিথিন, দুই বস্তা সাদা গেঞ্জি জব্দ করেন। একই সময় ওই গোডান থেকে দু’টি ওজন মাপার যন্ত্র, ১টি প্যাকেজিং মেশিন, মেয়াদ উর্ত্তীনের সীল মেশিন জব্দ করা হয়।

চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আব্দুল্লাহ আল মাহমুদ জামান জানান, নকল পন্য কারখানার মালিক মোতালেব অভিযানের টের পেয়ে পরিববারের সদস্যদের নিয়ে পালিয়ে যায়। পরে ওই বাড়ীর মালিকের বোন মাকছুদাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। বিষয়টি তদন্ত করে আইন ব্যবস্থা গ্রহণ করা হবে।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com