1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জঙ্গিবাদের নামে বাংলাদেশে পশ্চিমা দেশগুলোর রেড অ্যালার্ট জারি দুঃখজনক-প্রধানমন্ত্রী শেখ হাসিনা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
হবিগঞ্জে গোসল করতে নেমে দুই ভাই নিখোঁজ/ একজনের মরদেহ উদ্ধার জগন্নাথপুরে আবদুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী পালিত জগন্নাথপুরে আইডিয়াল কম্পিউটার ইনস্টিটিউটের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে আটটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুনামগঞ্জে বিএনপির তিন প্রার্থী বহিষ্কার সৃষ্টিজগতে আল্লাহর সবচেয়ে বড় নিয়ামত গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ

জঙ্গিবাদের নামে বাংলাদেশে পশ্চিমা দেশগুলোর রেড অ্যালার্ট জারি দুঃখজনক-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • Update Time : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৫
  • ৩৩৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক::বাংলাদেশের মানুষ জঙ্গিবাদে নয়, শান্তিতে বিশ্বাস করে। জঙ্গিবাদের নামে বাংলাদেশে পশ্চিমা দেশগুলোর নাগরিকদের ওপর রেড অ্যালার্ট জারিকে দুঃখজনক বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী বলেন, এই নিউ ইয়র্ক শহরেও আওয়ামী লীগ নেতা নাজমুলকে হত্যা করেছে দুর্বৃত্তরা। তখন এই সিটিতে কি রেড অ্যালার্ট করা হয়েছিল?
স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যায় নিউইয়র্কে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।
ঢাকায় ইতালীয় নাগরিক খুন হওয়ার ঘটনায় দুঃখ প্রকাশ করে প্রধানমন্ত্রী বলেন, ওই ঘটনার পর বিএনপির এক নেতা যেভাবে কথা বলছেন, তাতে সন্দেহ হচ্ছে তিনি নিজেই এর সঙ্গে সংশ্লিষ্ট কি না। তাকে ধরে ইন্টেরোগেশন করা উচিত, এই ঘটনার সঙ্গে তার কোনও সম্পৃক্ততা আছে কি না?
শেখ হাসিনা বলেন, বাংলাদেশই শুধু নয়, এখন বিশ্ব জুড়েই এমন ভীতির পরিবেশ তৈরির চেষ্টা চলছে।
তিনি বলেন, একটি রাজনৈতিক দল বা গোষ্ঠী মানুষ পুড়িয়ে মারে। মানুষ খুন করে একটা অস্বাভাবিক অবস্থা সৃষ্টি করতে চায়। প্রধানমন্ত্রী বলেন, নির্বাচনে না গিয়ে খুন-খারাবি শুরু করেছিল বিএনপি জামায়াত। সংসদীয় পদ্ধতিতে সংসদে দ্বিতীয় বৃহত্তম দলই হচ্ছে বিরোধী দল। বাংলাদেশে আরও একটি দল আছে যারা জঙ্গিবাদ সন্ত্রাসবাদে আশ্রয় নেয়। জ্বালাও পোড়াও করে তারা তাদের অস্তিত্ব জানান দেয়। বাংলাদেশের প্রেক্ষাপটে বিএনপি জামায়াতই জঙ্গিবাদী সংগঠন।
জঙ্গি হামলার ঝুঁকির কথা বলে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বাংলাদেশে সফর পিছিয়ে দেওয়ার বিষয় নিয়েও প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশে আন্তর্জাতিক ক্রীড়া আসরে হামলা বা নাশকতার কোনো ঘটনা কখনো ঘটেনি। এতটুকু বলতে পারি যে, আমাদের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং জনসাধারণ শান্তিপূর্ণ পরিবেশে খেলাধুলা পরিচালনায় সব ধরনের সহায়তা দিয়ে থাকে। আইন-শৃঙ্খলা বাহিনীও যথেষ্ট পারদর্শিতার সঙ্গে সবাইকে নিরাপত্তা দিতে বদ্ধপরিকর।
জাতিসংঘে বাংলাদেশে স্থায়ী মিশন কার্যালয়ে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী তার জাতিসংঘ অধিবেশনে যোগদানের বিভিন্ন দিক তুলে ধরেন। পাশাপাশি স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com