1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সম্মেলন সম্পন্ন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০১ অপরাহ্ন

জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সম্মেলন সম্পন্ন

  • Update Time : বুধবার, ২২ জানুয়ারী, ২০২০
  • ৭১৪ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে গতকাল মঙ্গলবার দুপুরে রানীগঞ্জ বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুন্দর আলীর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছদরুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠিত হয়। প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিক আহমদ। বিশেষ অতিথির বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন,সাধারণ সম্পাদক রেজাউল করিম,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাইয়ুম, যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুল জব্বার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম প্রমুখ।
পরে দ্বিতীয় অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম এর পরিচালনায় শুরুতে ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়। এসময় সভাপতি পদে বর্তমান সভাপতি সুন্দর আলী,মকবুল হোসেন, আমাম উল্যাহ মুক্তার, শাহীন তালুকদার ও সাধারণ সম্পাদক বর্তমান সাধারণ সম্পাদক ছদরুল ইসলাম, সালেহ আহমদ, নাজমুল হোসেন, আজমল হোসেন মিঠু প্রার্থীতা ঘোষণা করেন।
জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন, সভাপতি ও সাধারন সম্পাদক পদে প্রার্থী ও ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীরা উপজেলা আওয়ামীলীগের অভিভাবক সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিদ্দিক আহমদ এর কাছে কমিটি গঠনের দায়িত্ব দেন। আমরা তার সাথে পরামর্শ করে সকলের মতামতের প্রেক্ষিতে তিনি শ্রীঘ্রই কমিটি করে দেবেন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com