1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে শ্রমজীবীদর খাদ্য সহায়তা দিল স্বেছাসবী সংগঠন অসহায়ের পাশে আমরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

সুনামগঞ্জে শ্রমজীবীদর খাদ্য সহায়তা দিল স্বেছাসবী সংগঠন অসহায়ের পাশে আমরা

  • Update Time : সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ২৮৩ Time View

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জর নয়া স্বেছাসবী সংগঠন ‘অসহায়র পাশ আমরা’ সাোমবার দুপুর থেক শ্রমজীবী মানুষর মধ্য খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম শুরু করছে। প্রথম দিন ১০৫ জন শ্রমজীবী’র প্রত্যক পেয়ছন ৮ কজি চাল, ১ লিটার সায়াবিন, ১ কজি ডাল, আধা কজি লবণ ও ১ টি সাবান। এই সহায়তা কার্যাক্রম অর্থ দিয় সহায়তাকারীগণ পরিচয় প্রকাশ অনিছুক থাকায় তাঁদর নাম জানাননি উদ্যাক্তারা।
উদ্যাক্তাদর পক্ষ থক তাঁদের বিতরণ প্রক্রিয়ার বিষয়টি ব্যাখ্যা করত গিয়ে জানানা হয়, এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে প্রথম ওই এলাকার একাধিক দাোকানির মুঠাোফান ও বিকাশ নম্বর নেওয়া হয়। তারপর যােদর সহায়তা দেওয়া হয় তাদের একবার কাছাকাছি দাোকান সংগঠনর একজন স্বোছাসবক উপ¯িত থক তালিকা অনুযায়ী এসব পণ্য ক্রয় করন। এরপর দাকান থেক সহায়তা গ্রহণকারী ব্যক্তিগণ নিজরাই জিনিসপত্র সংগ্রহ করন। পর দাোকানিক বিকাশর মাধ্যম টাকা পরিশাধ করা হয়। সহায়তা বিতরণর সময় সহায়তা গ্রহণকারীদর কারা কানা ছবি তুলি হয়নি। সহায়তা কার্যক্রমর ছবি কখনাই প্রকাশ করা হবে না বলে জানান উদ্যাক্তারা।
উদ্যক্তাদের একজন বিটিভি’র সুনামগঞ্জ প্রতিনিধি অ্যাডভাকট আইনুল ইসলাম বাবলু জানান, যাদর সহায়তা প্রদান করা হছে তাদের নাম, ঠিকানা তাঁদর কাছ সংরক্ষণ রয়েছ। একইভাব যারা খাদ্যসামগ্রী বিতরণ টাকা দিছনে তাদের নাম, ঠিকানাও সংরক্ষণ করা হছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com