1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শেরপুরের নকলায় ৩১০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

শেরপুরের নকলায় ৩১০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

  • Update Time : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ৫১৭ Time View

মো. মোশারফ হোসাইন, শেরপুর:

শেরপুরের নকলায় ৩১০টি অসহায় দরিদ্র কর্মহীণ পরিবারের মাঝে ২১ মে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদের সামনে উপজেলা প্রশাসনের ত্রাণ সেল থেকে ১১০টি প্যাকেট এবং এনজিও আশা’র নকলা আঞ্চলিক অফিস হতে প্রাপ্ত ২০০টি খাবার সামগ্রীর প্যাকেট (প্রতিটি প্যাকেটে ১০কেজি চাল, ২কেজি করে আলু ও ডাল, এক কেজি লবণ ও এক লিটার সয়াবিন তেল) উপজেলার দরিদ্র অসহায় কর্মহীণ পরিবারের মাঝে বিতরণ করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, আশা’র নকলা আঞ্চলিক ব্যাবস্থাপক মেহরাজ উল্লাহ সৌরভ, শাখা ব্যবস্থাপক শহিদুল ইসলামসহ করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় নিশ্চিত করতে ও ঈদ উপহার নিতে আসা লোকদের মাঝে যেকোন বিশৃঙ্খলা রোধে বিডি ক্লিন নকলা ও নকলা অসহায় সহায়তা সংস্থার সদস্যরা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন। এদের মধ্যে বিডি ক্লিন নকলা’র সহ-সমন্বয়ক আসাদুজ্জামান সৌরভ, মিডিয়া মডারেটর-১ মো. আরিফ মিয়া, স্বেচ্ছাসেবী সদস্য মকিব হোসেন মামুন, আতিকুর রহমান রাজু, নাহিদুল ইসলাম রিজন, রুকনুজ্জামান, ফজলে রাব্বী রাজন, প্রত্যয় চন্দ্র শীল, জহিরুল ইসলাম, লিমন মিয়া; নকলা অসহায় সহায়তা সংস্থার সভাপতি শামীম আহমেদ, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ বঙ্গবন্ধু পাঠাগার ও ছাত্র ফেডারেশনের সভাপতি মাশিকুর রহমান মিশা ও সাংগঠনিক সম্পাদক আরাফাত ইসলাম সৈনিক, নকলা অসহায় সহায়তা সংস্থার সদস্য আরিফুল ইসলাম আসিফ, আরিয়ান হাসান রনি, রমজান আলী, মনির হোসেন অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com