1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শিক্ষকের ছেলে জিহাদ গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন

শিক্ষকের ছেলে জিহাদ গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে

  • Update Time : বুধবার, ৩ জুন, ২০২০
  • ৪২৫ Time View

অনলাইন ডেস্ক:
জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার ৫নং গোলাবাড়ী ইউনিয়নের চরজোড়াখালী গ্রামের কৃতি শিক্ষার্থী মো. জিহাদ ইসলাম ২০২০ সালের এস.এস.সি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। সে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. জাহিদুল ইসলাম ও গৃহীনি নাজমা খাতুন দম্পতির দুই ছেলে সন্তানের মধ্যে বড় ছেলে। জিহাদ ইসলাম জামালপুর উচ্চ বিদ্যালয় (১০৯৮৭৪) থেকে বিজ্ঞান বিভাগে এস.এস.সি পরীায় অংশগ্রহন করে ৪ টি বিষয়ে ৯০ নম্বরের ওপরে ও বাকী সবকয়টি বিষয়ে ৮০’র ওপরে নম্বর পেয়ে গোল্ডেন জিপিএ-৫ অর্জন করেছে।

মো. জিহাদ ইসলাম বাবার আদর্শে বেড়ে ওঠে লেখা-পড়া শেষ করে আদর্শ মানুষের বৈশিষ্ট্য অর্জন করে জনগণের সেবা করতে চায়। তাই তার প্রথম পছন্দ একজন আদর্শ চিকিৎসক হওয়া, আর কোন কারনে তা সম্ভব না হলে সে প্রশাসন বিভাগের ক্যাডার হয়ে সময় সুযোগে জনগনের সেবা করতে আগ্রহী। এজন্য সে ও তার নিকট আত্মীয়রা সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

জামালপুর উচ্চ বিদ্যালয় (১০৯৮৭৪) এর প্রধান শিক্ষক শেরফুল আনসারী জানান, জিহাদ অত্যন্ত নম্র-ভদ্র ও শান্ত স্বভাবের মেধাবী ছেলে। তিনি আরও জানান, তাঁর জামালপুর উচ্চ বিদ্যালয় থেকে এবছর ১৭ জন জিপিএ-৫ পেয়েছে, এরমধ্যে মো. জিহাদ ইসলামসহ ৭ জনগোল্ডেন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে।

জিহাদ ইসলামের বাবা মো. জাহিদুল ইসলাম বলেন, আমার ছেলে জিহাদ এবছর এস.এস.সি পরীায় অংশগ্রহন করে গোল্ডেন জিপিএ-৫ পাওয়ায় আমি আনন্দিত ও গর্বিত। তিনি জিহাদের শিকক্ষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমি চাকরির সুবাধে দীর্ঘ্যদিন ধরে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় বসবাস করছি। তার শিক্ষকরা আমার পরিবর্তে বাবার আদর ও শাসনের মাধ্যমে তাকে ছোট থেকে বড় করে তুলেছেন। তিনি জিহাদের শিকদের কাছে ঋনি হয়ে গেছেন বলে মনে করেন। জিহাদ ইসলামের মা নাজমা খাতুন বলেন, আমার চিন্তা চেতনা শুধু আমার দুই ছেলের ভবিষ্যৎ গড়া নিয়েই। তারা তাদের বাবার আদর্শে বেড়ে ওঠে লেখা-পড়া শেষ করে আদর্শ মানুষের বৈশিষ্ট্য অর্জন করার মাধ্যমে জনগনের সেবা দিতে পারলে তিনি খুশি হবেন। সকলের দোয়া পেলে আল্লাহর রহমতে তাদের মনের আশা পূরণ হবে বলে তাঁরা মনে করছেন। এ জন্য তাঁরা সকলের কাছে দোয়া প্রর্থী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com