1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতকে লন্ডন প্রবাসীসহ করোনায় আক্রান্ত ২ জনের মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

ছাতকে লন্ডন প্রবাসীসহ করোনায় আক্রান্ত ২ জনের মৃত্যু

  • Update Time : বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ৪৭৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
ছাতকে করোনায় আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু ঘটেছে। এরা হচ্ছেন উপজেলার ফকির টিলার লন্ডন প্রবাসী শাহ্ মোহাম্মদ বশির মিয়া (৫৭) ও জাউয়াবাজারের আব্দুল গণি (৯১)। মঙ্গলবার সকালে সিলেটের শামছুদ্দিন হাসপাতালে সকাল ৯ টায় মারা যান আব্দুল গণি। তিনি ২ ছেলের বাবা। ওদিকে, সোমবার রাত ১ টা ৪০ মিনিটে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মারা যান লন্ডন প্রবাসী শাহ্ মোহাম্মদ বশির মিয়া।
জাউয়াবাজারের মরহুম আব্দুল গণির ছেলে ব্যবসায়ী এখলাছ মিয়া জানান, গত ৮ জুন আব্দুল গণি করোনা আত্রান্ত শনাক্ত হন। ১৩ জুন সিলেটের শামছুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয় তাকে। ২৬ জুন দ্বিতীয় পরীক্ষায় ফলাফল আসে তিনি করোনামুক্ত। কিন্তু তাঁর শারিরিক অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ওখানেই রাখা হয়। আজ মঙ্গলবার সকাল ৯ টায় মারা যান তিনি।
সিভিল সার্জন ডা. শামছুদ্দিন জানান, যেহেতু তিনি করোনারোগী হিসাবে শামছুদ্দিন হাসপাতালে ভর্তি অবস্থায় মারা গেছেন। সেহেতু করোনা আক্রান্ত বিবেচনায় রেখেই মরহুম আব্দুল গণির দাফন হয়েছে।
অন্যদিকে, ছাতকের ফকির টিলার শাহ্ মোহাম্মদ বশির মিয়া নামের আরেক লন্ডন প্রবাসী করোনা আক্রান্ত হয়ে সোমবার রাত এক টা ৪৫ মিনিটে মারা গেছেন। তিনি গত ১৪ জুন করোনা আক্রান্ত হয়ে প্রথমে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে রাজধানীর ধানম-ির একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে। ওখানে সোমবার রাত এক টা ৪৫ মিনিটে মৃত্যু ঘটে তার।
শাহ্ মোহাম্মদ বশির মিয়ার নিকট আত্মীয় ছাতকের এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর আখলাকুল আম্বিয়া সোহাগ জানান, প্রবাশী শাহ্ মোহাম্মদ বশির মিয়া প্রথমে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ধানম-ির একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তিনি করোনা আক্রান্ত হন। সোমবার রাত ১ টা ৪৫ মিনিটে তার মৃত্যু হয়।
ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. রাজিব চক্রবর্তী জানান, শাহ্ মোহাম্মদ বশির মিয়া করোনায় আক্রান্ত হয়ে মারা যাবার বিষয়টি অফিসিয়েলি তারা এখনো জানেন না। স্থানীয় লোকজন বিষয়টি জানিয়েছেন। মরহুমের আত্মীয় স্বজনও জানিয়েছেন। এজন্য স্বাস্থ্যবিধি মেনেই তার দাফন করার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com