1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:৩২ অপরাহ্ন

দোয়ারায় কিশোরকে লোহার রড দিয়ে পেঠালো হোটেল ব্যবসায়ী

  • Update Time : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সুনামগঞ্জের দোয়ারাবাজারে দুধের খালি পট চুরি করার অজুহাতে এক কিশোরকে লোহার রড দিয়ে বেধরক মারপিঠ করেছে হোটেল ব্যবসায়ী। গুরুতর আহত অবস্থায় জুয়েল মিয়া (১৩) নামের ঐ কিশোরকে শুক্রবার সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় দোয়ারাবাজারের বোগলা বাজারে ওই কিশোরকে এভাবে মারপিঠ করা হয়।
আহত কিশোরের বাবা রিক্সা চালক রুবেল মিয়া জানান, তার ছেলে দুধের কোন খালি পট আনে নি। এরপরও কাদির মিয়ার ছেলে বাজারের হোটেল ব্যবসায়ী রাসেল মিয়া তাকে ঘরে ঢুকিয়ে লোহার রড দিয়ে মেরেছে। ছেলেটির সারা শরীরে আঘাতে চিহৃ। রাতে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়েছিলাম। শুক্রবার সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসার পর ডাক্তাররা পায়ের এক্সে করার জন্য বলেছেন।
রুবেল মিয়া জানান, রাতে তিনি দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। শুক্রবার সকালে ভোগলা বাজারে পুলিশ গিয়েছিল।
দোয়ারাবাজার থানার এএস আই বজলুল রহমান জানান, ঘটনাস্থলে গিয়ে লোকজনকে জিজ্ঞেস করে তারা জেনেছেন, জুয়েল নামের কিশোরকে মারপিঠ করেছেন চায়ের দোকানী রাসেল মিয়া।
মুঠোফোন বন্ধ থাকায় রাসেল মিয়ার সঙ্গে এ ব্যাপারে কথা বলা যায় নি। তার ফুফাতো ভাই সিদ্দেক মিয়া বললেন, জুয়েলকে লোহার রড দিয়ে নয়, কাঠের রোল দিয়ে মেরেছে। এটি সে অন্যায় করেছে। আমরা সমাজের গণ্যমান্যদের বলেছি, তার সালিশে যে সাজা দেবেন, সে সাজাই মানবে রাসেল।
দোয়ারাবাজার থানার ওসি নাজির আলম জানান, ছেলেটাকে মারপিঠ করার সত্যতা পেয়েছি আমরা। কিন্তু ছেলের বাবা রুবেল মিয়ার লিখিত অভিযোগ মামলা নেবার মতো হয় নি। তারা এসে মামলা করতে চাইলে মামলা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com