1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
তাহিরপুরে ডিজিটাল নিরাপত্তা মামলায় যুবক গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

তাহিরপুরে ডিজিটাল নিরাপত্তা মামলায় যুবক গ্রেফতার

  • Update Time : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ৩৩৫ Time View

তাহিরপুর প্রতিনিধি ::

সুনামগঞ্জের তাহিরপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় মোজাম্মেল আলম ভূঁইয়া নামে একজনকে গ্রেপ্তার করেছে তাহিরপুর থানা পুলিশ।

সে উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের ভোলাখালি গ্রামের রব মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় এসআই মনিতোষ পালের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট থেকে তাকে আটক করে।

অভিযোগ রয়েছে, মোজাম্মেল আলম ভূইয়া দীর্ঘদিন ধরে ফেসবুকে ও বিভিন্ন ইমেইল ব্যবহার করে সুনামগঞ্জ-২৮ বিজিবির বিরুদ্ধে মিথ্যা, বিভ্রান্তিকর ও মানহানিকর তথ্য প্রকাশ করে আইনশৃংখলা পরিস্থতি অবনতির চেষ্টা করে যাচ্ছিল। বিষয়টি সুনামগঞ্জ ২৮ বিজিবির নজরে আসলে নায়েক রাসেল বাদী হয়ে মোজাম্মেলের বিরুদ্ধে তাহিরপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন।

তাহিরপুর থানার ওসি মো.আব্দুল লতিফ তরফদার বিষয়টি নিশ্চিত করে বলেন, সুনামগঞ্জ ২৮ বিজিবির নায়েক রাসেল ডিজিটাল নিরাপত্তা আইনে মোজাম্মেল কে আসামি করে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেলে এ মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সকালে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com