1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের শিশু শিক্ষার্থীকে অপহরণ করে গণধর্ষন, থানায় মামলা গ্রেফতার ১ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

জগন্নাথপুরের শিশু শিক্ষার্থীকে অপহরণ করে গণধর্ষন, থানায় মামলা গ্রেফতার ১

  • Update Time : সোমবার, ৯ নভেম্বর, ২০১৫
  • ২৮২ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর পৌর এলাকার হাসিনাবাদ গ্রামের মোঃ আব্দুর রহিমের ইকড়ছই হাফিজিয়া মাদ্রাসার পঞ্চম শ্রেণীর এক শিশু শিক্ষাথীকে অপহরণ কওর পালক্রমে গণধর্ষনের অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় গত ৭ নভেম্বর ধর্ষিতা শিশু শিক্ষার্থী বাদি হয়ে একই গ্রামের পাশের বাড়ির মোঃ তাজ উদ্দিনের ছেলে মোঃ সুমন মিয়া(৩০),মন্ত মিয়ার ছেলে মিজানুর রহমান(৩০), পার্শ্ববর্তী ইকড়ছই গ্রামের মৃত এরাছত উল্ল্যার ছেলে হারুন মিয়া(৫৫)সহ আরো অঞ্জাতনাম ২ জনকে বিবাদী করে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং-০৮।
অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষিতা ঐ শিশু শিক্ষার্থী মাদ্রাসায় আসা যাওয়ার পথে সুমন মিয়া প্রায় সময়ই তাকে কুপ্রস্তাব দিত। এই ঘটনাটি প্রথমে শিক্ষার্থী তার মাকে জানালে তার মা ঘটনাটি সুমনের মাকে অবহিত করলে সুমন ক্ষিপ্ত হয়ে গত ২৬ অক্টোবর রাতে সুমন ও মিজানুর রহমান সহ আরো ২ জন অঞ্জাতনামা লোক শিশুটির বসত ঘরে ঢুকে শিশুটির মুখ চেপে ধরে অপহরণ কওে সিএনজিতে তুলে পার্শ্ববর্তী খামড়াখাই গ্রামে ৩দিন ও ২ দিন বালিকান্দি গ্রামে এক বাড়িতে রেখে সুমন,মিজানুর রহমানসহ আরো দু”জন মিলে তাকে ইচ্ছার বিরুদ্ধে পালাক্রমে ধর্ষণ করে। পরে ধর্ষনকারী সুমনের শাহেদা বেগম ও তার বোন বিলকিস বেগম ও বিবাদি হারুন মিয়া মিলে বিষয়টি আপোসে মিমাংসা কওে দিবে বলে হারুন মিয়ার বাড়িতে এনে পূনরায় আটকে রেখে হারুন মিয়া আবারো দু”দিন তাকে জোরপূর্বক ধর্ষন করে। টানা ৫ দিন গনধর্ষনের শিকার শিশু শিক্ষার্থীটি অধিক রক্তখননের ফলে মারাত্মক অসুস্থ হয়ে পড়ে। মেয়েটি সুযোগ বুঝে আটক রাখা বাড়ি হতে পালিয়ে খালার বাড়িতে এসে ঘটনাটি তার খালাকে জানালে তার খালা স্থানীয় একজন ডাক্তারের মাধ্যমে তাকে চিকিৎসাসেবা দেওয়া হয়। সুস্থ হওয়ার পর গত ৭ নভেম্বর নামাংঙ্কিত ব্যাক্তিদের নাম উল্লেখ করে জগন্নাথপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এদিকে অসহায় শিশুটির পরিবার যেন মামলা মোকদ্দনা না করে সেজন্য বিবাদী পক্ষের লোকজন প্রভাবশালী হওয়ায় বিভিন্নভাবে হুমকি দামকী দিচ্ছেন বলে ও অভিযোগ রয়েছে।

এ ব্যপারে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আসাদুজ্জামান অভিযোগ দায়েরের সত্যতা স্বীকার করে বলেন,ঘটনাটি পুলিশ অত্যন্ত গুরুত্বের সাথে দেখছে এবং মামলা রজু করে ১ জনকে গ্রেফতার করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com